INDW vs AUSW 2022 : ম্যাচ হেরে ফিল্ডিংয়ের খুঁত বার করলেন ভারত অধিনায়ক হরমনপ্রীত

0
17
INDW vs AUSW 2022 :
INDW vs AUSW 2022 : "We gave away too many boundaries and fielding was not up to the mark" - Harmanpreet Kaur

ফের একবার অস্ট্রেলিয়া’র মহিলা ক্রিকেট দলের কাছে হারতে হল ভারতীয় দল’কে। (INDW vs AUSW 2022) মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে পাঁচ ম্যাচের সিরিজের প্রথম টি-টোয়েন্টি’তে মুখোমুখি হয়েছিল ভারত এবং অস্ট্রেলিয়া।

ম্যাচে প্রথমে ব্যাট করে ভালো স্কোর করতে সমর্থ হয় ভারতীয় দল। তা সত্ত্বেও ম্যাচে ৯ উইকেটে কার্যত সহজ জয় ছিনিয়ে নেয় অজি’রা। ম্যাচ শেষে ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর দাবি করেছেন, তাদের স্কোর যথেষ্ট ভালো ছিল। ১৩ ওভার পর্যন্ত তারা লড়াইতেও ছিলেন। মূলত খারাপ ফিল্ডিংয়ের কারণে তাদেরকে ডুবতে হয়েছে। (INDW vs AUSW 2022)

হরমনপ্রীত কৌর এদিন ম্যাচের পর বলেছেন,

“আমি মনে করি ১৭২ রান যথেষ্ট ভালো স্কোর এবং পর্যাপ্ত স্কোর। আমরা ম্যাচে ১৩ ওভার পর্যন্ত লড়াইতে ছিলাম। তার পরেই চিত্র বদলে যায়। আমরা সুযোগ তৈরি করেছিলাম। তবে ফিল্ডিং একেবারেই কাঙ্ক্ষিত পর্যায়ে ছিল না।

ভালো ফিল্ডিং আমরা করতে পারিনি। যখন রাতে ম্যাচ খেলা হয়, তখন বলটা সঠিক ভাবে পর্যবেক্ষণ করাটা বেশ কঠিন। রাধা (যাদব) আমাদের দলের অন্যতম সেরা ফিল্ডার। আজকের ম্যাচে শিশির প্রভাব ফেলেছে। বোলার’রা নিজেদের সেরাটা দিয়েছে। যদি আমাদের ম্যাচ জিততে হয়, তাহলে আমাদের সুযোগকে কাজে লাগাতেই হবে।” (INDW vs AUSW 2022)

আরও পড়ুনঃ Mignon du Preez : দীর্ঘ ১৬ বছরের দাপুটে ক্যারিয়ারের ইতি টানলেন মিগনন ডু’প্রীজ

প্রসঙ্গত, এদিন প্রথমে ব্যাট করে ভারতীয় দল। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭২ রান করে তারা। দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন রিচা ঘোষ এবং দীপ্তি শর্মা। রিচা আউট হলেও, দীপ্তি অপরাজিত ছিলেন।

অজি’দের হয়ে এলিস পেরি ম্যাচে দুটি উইকেট নেন। এদিকে রান‌ তাড়া করতে নেমে, দারুণ ব্যাটিং উপহার দেয় অস্ট্রেলিয়া দল। মাত্র ১ উইকেট হারিয়ে ১১ বল বাকি থাকতে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় তারা। (INDW vs AUSW 2022)

৫৭ বলে ৮৯ রানের দুর্দান্ত অপরাজিত ইনিংস খেলেন বেথ মুনি। তাকে যোগ্য সঙ্গত দেন অ্যালিসা হিলি। তার সংগ্রহ ৩৭ রান, এবং তাহিলা ম্যাকগ্রাথ ৪০ রান করে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : একেবারেই অভিজ্ঞ অধিনায়ক নন রাহুল ! রাহুলের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুললেন ওয়াসিম জাফর