Indian Cricket Team : পরের টি ২০ বিশ্বকাপ খেলবে না রোহিত শর্মা, দাবি ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটারের

0
18
Indian Cricket Team Rohit Sharma will not play the next T20 World Cup claims Monty Panesar
Indian Cricket Team Rohit Sharma will not play the next T20 World Cup claims Monty Panesar

Indian Cricket Team  – এবারের টি ২০ বিশ্বকাপ থেকে ভারতের বিদায়ের পর দীনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামি এবং খোদ অধিনায়ক রোহিত শর্মার ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে উঠছে প্রশ্ন। অনেকে তো মনে করছেন বিরাট কোহলি’ও ২০২৪ সালের টি ২০ বিশ্বকাপে খেলবেন না। এবার এবিষয় নিজের ব‍্যক্তিগত মতামত জানিয়েছেন ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার মন্টি পানেসার।

Times of India’র সাথে একটা আলোচনায় ভারতের বেশ কিছু অভিজ্ঞ ক্রিকেটারের ভবিষ্যৎ নিয়ে আলোচনা করেছেন মন্টি। এদিন তিনি স্বীকার করে নিয়েছেন বেশ কিছু ভারতীয় ক্রিকেটারের পারফরম্যান্স দারুণ হতাশ করেছে ভারতীয় ফ‍্যানেদের, তবে তার বিশ্বাস খুব শীঘ্রই বেশ কিছু ভারতীয় ক্রিকেটার অবসর নেবেন শীঘ্রই। (Indian Cricket Team)

“সত‍্যি কথা বলতে ভারত সেমিফাইনালে ভালো খেলিনি। একদম একপেশে ম‍্যাচ হয়েছিল। বাটলার, হেলসের সামনে কিংকর্তব্যবিমূঢ় দেখিয়েছে ভারতীয় বোলারদের। সেমিফাইনালে খেলছে, অথচ কোনো লড়াই দিলোনা। ১৬৮ খুব কম স্কোর নয়।

রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, দীনেশ কার্তিক’রা খুব শীঘ্রই টি ২০ ক্রিকেট থেকে অবসর নেবে। নিঃসন্দেহে টিম ম‍্যানেজমেন্ট এদের সাথে আলোচনায় বসবে, তাদের পরিকল্পনা শুনবে। এটাই সঠিক সময় যুব ক্রিকেটারদের সুযোগ করে দেওয়ার।”

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : ভবিষ্যতের কথা মাথায় রেখে আরও বেশি অল‍রাউন্ডার গড়ার দিকে নজর দিক ভারত, পরামর্শ প্রাক্তন নির্বাচকের

তবে বিরাট কোহলির ২০২৪ সালের টি ২০ বিশ্বকাপ খেলা নিয়ে কোনও সন্দেহ নেই পানেসারের মনে, এবং সেটা শুধুমাত্র তার দুর্দান্ত ফিটনেসের জন্যে। (Indian Cricket Team)

“বিরাট অসাধারণ ফর্মে আছে। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে ফিটেস্ট। ওর দুর্দান্ত ফিটনেসের কথা মাথায় রেখে বলতেই হয়, বয়স খালি সংখ্যা মাত্র। ২০২৪ সালের টি ২০ বিশ্বকাপ খেলবে বিরাট। তবে রোহিত শর্মা বা রবিচন্দ্রন অশ্বিন, কার্তিক’কে আমি পরের টি ২০ বিশ্বকাপে খেলতে দেখছি না। আরও বেশ কিছু ক্রিকেটার টি ২০ ক্রিকেট থেকে অবসর নিতে পারে, তবে রোহিত, অশ্বিন, কার্তিক টি ২০ ছেড়ে টেস্ট, ওয়ানডেতে ফোকাস ক‍রবে।”

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : ২০২৪’এর টি ২০ বিশ্বকাপে ভারত’কে নেতৃত্ব দিক হার্দিক পান্ডিয়া, চান বিশ্বকাপ জয়ী শ্রীকান্ত