পদ্মশ্রী পুরষ্কারে সন্মানিত হলেন ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক রানি রামপাল

0
47
India women's hockey team captain Rani Rampal conferred with Padma Shri award
India women's hockey team captain Rani Rampal conferred with Padma Shri award

সোমবার ২০২০ সালের পদ্মশ্রী পুরষ্কারে সন্মানিত হলেন ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক রানি রামপাল। এদিন পদ্মশ্রী পুরষ্কারে সন্মানিত হওয়ার পর ট্যুইটারে নিজের আনন্দ প্রকাশ করেছেন রানি।

রানি তার টুইটারে লিখেছেন,

“মাননীয় @rashtrapatibhvn এর কাছ থেকে আজ মর্যাদাপূর্ণ পদ্মশ্রী পুরস্কার পেয়ে অত্যন্ত আনন্দিত আমি। আমি আমার কোচ এবং আমার দলের প্রত্যেক সদস্যকে, আমাকে তাদের ভালোবাসা এবং সমর্থন করার জন্য সবাইকে অনেক ধন্যবাদ জানাই। আমি হকি ইন্ডিয়াকে মহিলাদের উন্নতির প্রচেষ্টার জন্য তাদের ধন্যবাদ জানাই।“

আরও পড়ুনঃ T20 WC: প্রয়াত তারক সিনহাকে শ্রদ্ধা জানাতে আজকের ম্যাচে নামিবিয়ার বিরুদ্ধে কালো আর্মব্যান্ড পরে খেলতে নামলো বিরাটরা

এদিন রানি রামপালের পাশাপাশি সোমবার ২০২০ সালের পদ্মশ্রী পুরষ্কারে সন্মানিত হয়েছেন তীরন্দাজ তরুণদীপ রাই এবং ভারতীয় মহিলা ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক ওইনাম বেমবেম দেবী।

পদ্মশ্রী পুরস্কার হলো দেশের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক পুরস্কার। সোমবার নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে পদ্মশ্রী পুরস্কার প্রদানের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

আরও পড়ুনঃ দীর্ঘ ২৪ বছর পর আবার পাকিস্তান সফর করতে চলেছে অস্ট্রেলিয়া