India vs Australia 2022 : নাগপুরের মাঠে ‘RCB RCB’ স্লোগান শুনে রেগে গিয়ে কি করলেন কোহলি দেখে নিন

0
21
India vs Australia 2022 : Watch what Kohli did after hearing 'RCB RCB' chants at Nagpur ground
India vs Australia 2022 : Watch what Kohli did after hearing 'RCB RCB' chants at Nagpur ground

মোহালিতে টি ২০ সিরিজে (India vs Australia 2022) অস্ট্রেলিয়ার কাছে হারের রেশ কাটিয়ে দ্বিতীয় টি ২০ ম‍্যাচে দারুণ ভাবে প্রত‍্যাবর্তন করেছে ভারতীয় ক্রিকেট দল। নাগপুরের বিদর্ভ ক্রিকেট সংস্থার মাঠে বর্ষা বিঘ্নিত ৮ ওভারের ম‍্যাচে চার বল বাকি থাকতেই ৬ উইকেটে জয় নিশ্চিত করে কোহলিরা।

বর্ষার জেরে ম‍্যাচে বিলম্ব হলেও মাঠে উপস্থিত দর্শকদের ব‍্যবহার হৃদয় জয় করে নিয়েছে দুই দলের’ই। গত কয়েক দিন ধরেই প্রবল বর্ষা হচ্ছে নাগপুরে, এরফলে আউটফিল্ড ভেজা ছিলো, যার জেরে আড়াই ঘন্টা বাদে শুরু হয় ম‍্যাচ। (India vs Australia 2022)

এদিন বিরাট কোহলি’র দর্শকরা মাঠে বিরাট কোহলি’কে দেখার পর আবেগ ধরে রাখতে পারেনি। ভারতের প্রাক্তন অধিনায়ক’কে দেখে তার আইপিএলের দল আরসিবি আরসিবি – স্লোগান দেওয়া শুরু করে তারা। কিন্তু কোহলি তা শুনে যে খুশী হননি, সেটা তার অভিব‍্যক্তি’তেই স্পষ্ট হয়ে উঠেছিলো, দর্শকদের উদ্দেশ্যে তিনি জার্সি দেখিয়ে দেশের নামে স্লোগান দিতে অনুরোধ করেন। (India vs Australia 2022)

আরও পড়ুনঃ Jhulan Goswami : ঝুলনের বিদায়ী ম‍্যাচে কান্নায় ভাঙলেন ভারত অধিনায়ক হরমনপ্রীত কউর, ভিডিও

আইপিএলের সূচনা লগ্ন থেকেই আরসিবির হয়ে খেলে আসছেন কোহলি। কোহলির ১৫ বছর ধরে এই দলে যুক্ত থাকায় আজ গোটা বিশ্বজুড়ে আরসিবি’র এতো বিরাট পরিমাণে ফ‍্যান ফলোয়ার। ২০১৩ থেকে ২০২১ অবধি আরসিবি’র অধিনায়কের পদে ছিলেন কোহলি।

নাগপুরের ম‍্যাচে (India vs Australia 2022) বিশেষ কিছু করে উঠতে পারেননি কোহলি। ৬ বলে ১১ রান করে আউট হয়ে যান তিনি। তবে তার ফিল্ডিং দারুণ প্রশংসিত হয়েছে, ডিরেক্ট হিটে ক‍্যামেরুন গ্রীন’কে ফিরিয়ে দিয়েছিলেন তিনি। রোববার হায়দ্রাবাদের আন্তর্জাতিক স্টেডিয়ামে দুই দল মুখোমুখি হতে চলেছে সিরিজের শেষ টি ২০ ম‍্যাচে।

India Squad: Rohit Sharma (Captain), KL Rahul (vice-captain), Virat Kohli, Suryakumar Yadav, Deepak Hooda, Rishabh Pant (wicket-keeper), Dinesh Karthik (wicket-keeper), Hardik Pandya, R. Ashwin, Yuzvendra Chahal, Axar Patel, Bhuvneshwar Kumar, Umesh Yadav, Harshal Patel, Deepak Chahar, Jasprit Bumrah.

Australia Squad: Aaron Finch (c), Pat Cummins (VC), Ashton Agar, Tim David, Josh Hazlewood, Josh Inglis, Mitchell Marsh, Glenn Maxwell, Kane Richardson, Steven Smith, Mitchell Starc, Marcus Stoinis, Matthew Wade, Cameron Green, Adam Zampa 

আরও পড়ুনঃ MS Dhoni : নিজের উইকেট-কিপিং দক্ষতার রহস্য ফাঁস করলেন এমএস ধোনি, বললেন….