India vs Australia 2022 : “স‍্যামস খুব কষ্ট পাবে …”, অজি পেসার’কে খোঁচা কার্তিকের

0
24
India vs Australia 2022 : “Sams would be upset if you call him left-arm spinner” – Finisher Dinesh Karthik's funny dig at Australian all-rounder
India vs Australia 2022 : “Sams would be upset if you call him left-arm spinner” – Finisher Dinesh Karthik's funny dig at Australian all-rounder

শুক্রবার নাগপুরে অস্ট্রেলিয়া’কে (India vs Australia 2022) ৪ উইকেটে হারিয়ে টি ২০ সিরিজে সমতায় ফিরেছে ভারতীয় ক্রিকেট দল। আর এই জয়ের পর অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ড‍্যানিয়াল স‍্যামস’কে টিপ্পনি কাটলেন ভারতের উইকেট কিপার – ব‍্যাটার দীনেশ কার্তিক।

শেষ ওভারে ভারতের জয়ের জন্য প্রয়োজন ছিলো ৯ রানের। স‍্যামসের পরপর দুই বলে একটি ছক্কা এবং একটি চার মেরে দলের জয় নিশ্চিত করে ফেলেন দীনেশ কার্তিক। ৪ বল বাকী থাকতেই ম‍্যাচে জয়লাভ করে ফেলে ভারতীয় ক্রিকেট দল। (India vs Australia 2022)

খেলা শেষে ধারাভাষ‍্যকার মুরলী কার্তিকের সাথে আড্ডা দিতে দেখা গেছিলো দীনেশ কার্তিক’কে। সেখানে তিনি মজা করে বলেন স‍্যামস’কে বা হাতি স্পিনার বললে ও খুবই কষ্ট পাবে। (India vs Australia 2022)

“সহজ ম‍্যাচ ছিলো না আজ।রোহিতের সাথে খুব একটা আলোচনা হয়নি। সুযোগ পেয়ে নিজের কাজটা করার চেষ্টা করেছিলাম। স‍্যামস খুব কষ্ট পাবে যদি ওকে বা হাতি স্পিনার বলা হয়।” – দীনেশ কার্তিক

আসলে মুরলী কার্তিকের বা হাতি স্পিনারদের বিরুদ্ধে খেলা উপভোগ করার প্রসঙ্গ তুলেছিলেন, তখন স‍্যামস’কে খোঁচা মেরে এই কথা বলেন কার্তিক।

আরও পড়ুনঃ Cristiano Ronaldo : দেশের হয়ে খেলতে নামার আগে কড়া শাস্তি পেলো ক্রিশ্চিয়ানো রোনাল্ডো !

এদিন, ভারত অধিনায়ক রোহিত শর্মার অপরাজিত ২০ বলে ৪৬* রানের ইনিংসের সৈজন‍্যে অস্ট্রেলিয়া’কে হারিয়ে সিরিজে (India vs Australia 2022) সমতায় ফিরলো ভারত। শুক্রবার ব‍র্ষা বিঘ্নিত ম‍্যাচে নাগপুরের বিদর্ভ ক্রিকেট সংস্থার মাঠে অধিনায়কোচিত ইনিংস খেলেন রোহিত। আক্সার নিয়েছেন ২ টি উইকেট, ১৩ রান দিয়ে‌।

ফের আরেকবার দলের হয়ে ফিনিশারের ভুমিকা পালন করতে পেরে ভীষণ তৃপ্ত দীনেশ কার্তিক। সামনের মাসে অস্ট্রেলিয়ার মাটিতে টি ২০ বিশ্বকাপ, তার আগে চাপের মুখে এমন খেলতে পারায় খুশি দেশের এই অভিজ্ঞ উইকেট কিপার – ব‍্যাটার। বলেছেন,

“রোহিত আমাকে বলছিলো প্রতিপক্ষের বোলার কিরকম বোলি‌ং করতে পারে। আমার নিজস্ব পরিকল্পনা সারা ছিলো। মিডল অর্ডার ব‍্যাটার হিসেবে পরিকল্পনা মাফিক খেলা খুবই জরুরী সব সময়। জয়সূচক রানটা করে খুবই ভালো লাগছে আমার। রোহিত ব‍্যাটে, আক্সার বলে দারুণ কামাল দেখিয়েছে আজ। বুমরাহ’কে ছন্দে ফিরতে দেখে দারুণ লাগছে। আমাদের এই ছন্দটা ধরে এগোতে হবে। কঠিন সময় এরকম খেলাটা খেলে যেতে হবে। সমর্থক’দের মুখে হাসি ফোটাতে পেরে দারুণ খুশি আমরা, কারোর কোনও চোট লাগেনি সেটাও খুব ভালো একটা বিষয়।”

এই জয়ের ফলে সিরিজে সমতায় (১-১) ফিরেছে ভারতীয় ক্রিকেট দল।রোববার (২৫ শে সেপ্টেম্বর) সিরিজের শেষ ম‍্যাচে হায়দ্রাবাদে খেলতে নামতে চলেছে দুই দল‌।

আরও পড়ুনঃ India vs Australia 2022 : নাগপুরের মাঠে ঝড় তুলে নিজেই অবাক রোহিত শর্মা, বললেন …