India vs Australia 2022 : বুমরাহ’র নিঁখুত ইয়র্কারে আউট হওয়ার পর প্রশংসা ফিঞ্চের, দেখুন ভিডিও 

0
361
India vs Australia 2022 : Aaron Finch's unexpected reaction after Jasprit Bumrah dismisses Australia captain with freak yorker in 2nd T20I (Watch)
India vs Australia 2022 : Aaron Finch's unexpected reaction after Jasprit Bumrah dismisses Australia captain with freak yorker in 2nd T20I (Watch)

নাগপুরে ভারত – অস্ট্রেলিয়া (India vs Australia 2022) দ্বিতীয় টি ২০ ম‍্যাচের মধ্যে দিয়ে ফের জাতীয় দলে প্রত‍্যাবর্তন করেছিলেন রোহিত শর্মা। বর্ষা বিঘ্নিত আট ওভারের ম‍্যাচে কোটার ২ ওভারে বেশ ভালো বোলিং করেছেন তিনি এদিন।

ডান হাতি এই পেসার এদিন ২ ওভারে ২৩ রান দিয়ে তুলে নিয়েছিলেন একটি উইকেট, তাও আবার অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চের। (India vs Australia 2022)

গত ম‍্যাচের নায়ক ক‍্যামেরুন গ্রীন’কে এদিন ওপেন করতে নামেন ফিঞ্চ, একদিকে যখন অস্ট্রেলিয়ার দলের ব‍্যাটার’দের আসা যাওয়ার পালা চলছে, তখন একা অস্ট্রেলিয়ার দূর্গ আগলে রেখেছিলেন ফিঞ্চ। দলের জন্য করেছিলেন ৩১ রান। পঞ্চম ওভারের শেষ বলে বুম‍রাহ’র ইয়র্কারে আউট হয়ে যান তিনি। (India vs Australia 2022)

১৪ বলে ততক্ষনে চারটি চার এবং একটি ছক্কা মেরে ফেলেছিলেন ফিঞ্চ। কিন্তু বুমরাহ’র নিঁখুত ইয়র্কারের কোনও জবাব ছিলো না তার কাছে।স্ ট‍্যাম্প উপরে যাওয়ার পর বুমরাহ’র প্রশংসা করতে দেখা গেছে ফিঞ্চ’কে, পরবর্তী সময়ে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে।

৮ ওভারে ৯১ রানের টার্গেট,ভারতের প্রয়োজন ছিলো একটা ঝোড়ো শুরুয়াত, আর সেটাই এদিন করে দেখিয়েছেন দেশের অধিনায়ক। হিট‍ম‍্যানের সৈজন‍্যে প্রথম ওভারেই ২০ রান তোলে ভারত। প্রথম ওভারে হ্যাজেলউড’কে দুটো ছক্কা মারেন রোহিত, রাহুল মারেন একটি ছক্কা। বর্ষা বিঘ্নিত ম‍্যাচ ৮ ওভারের জন্যে খেলা হয়। (India vs Australia 2022)

আরও পড়ুনঃ India vs Australia 2022 : “স‍্যামস খুব কষ্ট পাবে …”, অজি পেসার’কে খোঁচা কার্তিকের

রোহিত এদিন অপ্রতিরোধ্য ছিলো, দ্বিতীয় ওভারে প‍্যাট কামিন্স’কে ১০ রান মারেন তিনি। এরপর অস্ট্রেলিয়ার অধিনায়ক ফিঞ্চ, অ্যাডাম জাম্পা’কে বোলিং করতে আনেন, তিনি ১০ রানে ফিরিয়ে দেন রাহুল’কে। এরপর কোহলি এসে রোহিত শর্মার সাথে জুঁটি বেধেঁ দলের স্কোর’কে ৫০ রানে পৌঁছে দেন। (India vs Australia 2022)

ফের জাম্পা এসে ভারত শিবিরে ভাঙন ধরান।কোহলি’কে ১১ রানে ফেরান তিনি। পরের বলে সূর্য কুমার যাদব’কে ফিরিয়ে ম‍্যাচ জমিয়ে দেন। এমন সময় ভারতের একটা পার্টনারশিপের প্রয়োজন ছিলো, সেই কাজ করতে অধিনায়কের সাথে ক্রিজে যোগ দেন হার্দিক পান্ডিয়া। দুজনে ১২ বলে ২৩ রান জোড়েন। (India vs Australia 2022)

এরপর কামিন্স এসে তুলে নেন হার্দিক পান্ডিয়ার উইকেট। শেষ ওভারে ভারতের জয়ের জন্য প্রয়োজন ১০ রান, পরপর দুই বলে একটি ছক্কা আর একটি চার মেরে ম‍্যাচ শেষ করে দিয়ে আসেন দীনেশ কার্তিক। ৭.২ ওভারে ৬ উইকেটে জয়লাভ করে নেয় ভারত।

ম‍্যাচে টসে জিতে প্রথমে অস্ট্রেলিয়া’কে ব‍্যাটিং করতে পাঠায় ভারত অধিনায়ক রোহিত শর্মা। দ্বিতীয় ওভারে ম‍্যাজিক‍্যাল পারফরম্যান্স দেন আক্সার প‍্যাটেল। বিরাট কোহলি রান আউটে ফেরান ক‍্যামেরুন গ্রীন’কে, এরপর ম‍্যাক্সওয়েল’কে আউট করে দেন তিনি। প্রথম ম‍্যাচের মতো দ্বিতীয় ম‍্যাচেও আক্সারের দাপট ছিলো অব‍্যাহত। শেষ অবধি ওয়েডের ইনিংসের লড়াই করার জায়গায় পৌঁছ দেয় অস্ট্রেলিয়া’কে।

এই জয়ের ফলে সিরিজে সমতায় (১-১) ফিরেছে ভারতীয় ক্রিকেট দল। রোববার (২৫ শে সেপ্টেম্বর) সিরিজের শেষ ম‍্যাচে হায়দ্রাবাদে খেলতে নামতে চলেছে দুই দল‌।

আরও পড়ুনঃ Cristiano Ronaldo : দেশের হয়ে খেলতে নামার আগে কড়া শাস্তি পেলো ক্রিশ্চিয়ানো রোনাল্ডো !