IND vs NZ 2023 : রোহিত, কোহলিদের রঞ্জি ট্রফিতে খেলতে দেখতে চান ভারত কোচ রাহুল দ্রাবিড়

0
18
India coach Rahul Dravid wants to see Rohit Sharma and Virat Kohli play in Ranji Trophy instead of IND vs NZ 2023 3rd ODI
India coach Rahul Dravid wants to see Rohit Sharma and Virat Kohli play in Ranji Trophy instead of IND vs NZ 2023 3rd ODI

IND vs NZ 2023 – জাতীয় দলের ক্রিকেটারেরা রঞ্জি ট্রফির নক আউট ম‍্যাচে খেলার সুযোগ পেলে টিম ম্যানেজমেন্ট অত‍্যন্ত খুশি হবে, এমনটাই বললেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়। তবে এই মুহূর্তে এই পরিকল্পনার দিনের আলো দেখার সম্ভাবনা ভীষণ কম বলেই মনে করেন ভারত কোচ, কারণ খুব শীঘ্রই শুরু হবে অস্ট্রেলিয়ার বিপক্ষে বর্ডার – গাভাস্কার ট্রফির প্রস্তুতি।

আগামী ৩১ শে জানুয়ারি থেকে শুরু হবে রঞ্জি ট্রফিটা কোয়ার্টার ফাইনাল‌। বর্ডার – গাভাস্কার ট্রফি শুরু হবে ৯ ই ফেব্রুয়ারি থেকে। অসিদের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর সপ্তাহ খানেক আগে ভারতীয় দল একজায়গায় সমবেত হবে টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি নিতে। (IND vs NZ 2023)

নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম‍্যাচের আগে খেলতে নামার আগে সাংবাদিক সম্মেলনে ভারতীয় ক্রিকেট দলের তরফে উপস্থিত ছিলেন ভারত কোচ রাহুল দ্রাবিড়। তার কাছে জানতে চাওয়া হয় কোনও ভারতীয় ক্রিকেটারের কি আসন্ন চলতি রঞ্জি ট্রফির নক আউট ম‍্যাচে খেলার সম্ভাবনা আছে ? জবাবে ভারত কোচের বক্তব্য – (IND vs NZ 2023) 

আরও পড়ুনঃ KL Rahul : বিয়ের পর নবদম্পতি রাহুল – আথিয়া ধরা দিলেন ক‍্যামেরার সামনে, দেখুন ভাইরাল ভিডিও 

“আমরা চাই ছেলেরা সুযোগ পেলে রঞ্জি ট্রফির ম‍্যাচে খেলুক। তবে এখন সেটা কঠিন। ৩১ শে জানুয়ারি থেকে কোয়ার্টার ফাইনাল শুরু, বর্ডার – গাভাস্কার ট্রফির জন্যে আমাদের প্রস্তুতি ও একই সময় শুরু হবে।

তবে সিরিজ শুরুর পর এমন যদি কোনও সম্ভাবনা তৈরী হয় যে কোনও ক্রিকেটার দলে আছেন, কিন্তু প্রথম একাদশে নেই এবং তার রঞ্জি দলের তাকে সেমিফাইনালে বা ফাইনালে প্রয়োজন, তখন আমরা অবশ্যই বিষয়টিকে ভেবে দেখবো।”

প্রসঙ্গত, রঞ্জি ট্রফির সেমিফাইনাল খেলা হবে ৮ – ১২ ই ফেব্রুয়ারি জুড়ে। ১৬-২০ ফেব্রুয়ারি জুড়ে আয়োজিত হবে ফাইনাল।

আরও পড়ুনঃ KL Rahul : রাহুলকে বিয়ের শুভেচ্ছা জানালেন কোহলি সহ সকল সতীর্থরা, দেখুন কে কি বললো