T20 World Cup 2022 : পাকিস্তান ম‍্যাচে ১৩ জনের দল নিয়ে খেলতে নামলেন টিম ইন্ডিয়া ক‍্যাপ্টেন রোহিত শর্মা

0
41
India captain Rohit Sharma played with a team of 13 people in the match against Pakistan in T20 World Cup 2022
India captain Rohit Sharma played with a team of 13 people in the match against Pakistan in T20 World Cup 2022

T20 World Cup 2022 – কেরিয়ারে প্রথম বার অধিনায়ক হিসেবে টি ২০ বিশ্বকাপে খেলতে নামা। আর সেটাও যদি হয় পাকিস্তানের বিপক্ষে তাহলে স্বাভাবিক ভাবেই কোথাও যেনো একটা ‘নার্ভাসনেস’ কাজ করবেই, এবং পাক ম‍্যাচে খেলতে নেমে সেই সমস্যায় ভুগলেন রোহিত।

রোববার মেলবোর্নে টস করতে এসে যখন দল ঘোষণা করলেন রোহিত শর্মা, তখন বলেন এই ম‍্যাচে তিনি সাতজন ব‍্যাটার, একজন অলরাউন্ডার, তিনজন পেসার এব‌‌ং দুজন জন স্পিনার কে নিয়ে খেলতে নামবেন। রোহিতের বক্তব্যের স‌‌‌ংখ‍্যা ১৩। কিন্তু বিষয় হলো ক্রিকেট তো ১১ জনের খেলা। ভারত অধিনায়কের করা এমন মস্ত বড়ো ভুল পরে সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে ওঠে। (T20 World Cup 2022)

পাক ম‍্যাচে হর্ষল প‍্যাটেল এবং যুজবেন্দ্র চাহাল’কে দলের বাইরে রেখেছে টিম ইন্ডিয়া, সুযোগ দেওয়া হয়েছে মহম্মদ শামি এবং রবিচন্দ্রন অশ্বিন’কে। (T20 World Cup 2022)

টসের সময় রোহিত বলেন –

“আমরা প্রথমে ফিল্ডিং করবো। পিচটা দেখেই এটাই ভালো মনে হচ্ছে। মেঘলা পরিবেশে বোলিং করার মজা আলাদা। বল কিছুটা স‍্যুইং করবে মনে হচ্ছে, আমাদের এই বিষয়টার ফায়দা তুলতে হবে। খুব ভালো প্রস্তুতি নেওয়া হয়েছে। ব্রিসবেনে কয়েকটি প্রস্তুতি ম‍্যাচ খেলেছিলাম। খেলাটা উপভোগ করতে হবে আমাদের।

মাঠে এতো দর্শক দেখে ভালো লাগছে। আমাদের কাজ তাদের বিনোদন দেওয়া। আজ সাতজন ব‍্যাটার, এক অলরাউন্ডার, তিন পেসার এবং দুই স্পিনার খেলবে ভারতের হয়ে।” 

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : কেরিয়ারের প্রথম বিশ্বকাপ ডেলিভারি’তে পাক অধিনায়ক বাবর’কে ‘গোল্ডেন ডাক’ অর্শদীপের, দেখুন সেই ভিডিও

পরে এই বিষয়টি’কে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ভীষণ ট্রোলের মুখোমুখি হতে হয়েছিল ভারত অধিনায়ক’কে।

India Playing XI for T20 World Cup 2022 against Pakistan :

Rohit Sharma (c), KL Rahul, Virat Kohli, Suryakumar Yadav, Hardik Pandya, Dinesh Karthik (w), Axar Patel, Ravichandran Ashwin, Bhuvneshwar Kumar, Mohammed Shami, Arshdeep Singh.

Pakistan Playing XI for T20 World Cup 2022 against India :

Babar Azam (c), Mohammad Rizwan (w), Shan Masood, Haider Ali, Mohammad Nawaz, Shadab Khan, Iftikhar Ahmed, Asif Ali, Shaheen Afridi, Haris Rauf, Naseem Shah.

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : ভালো কিছু করে দেখানোর লক্ষ‍্য নিয়ে জিম্বাবোয়ে ম‍্যাচে নামছে সাউথ আফ্রিকা