IND vs SL 2023 : ফের নিজের স্বাভাবিক খেলাটা খেলছেন বিরাট কোহলি, বললেন প্রাক্তন তারকা ক্রিকেটার

0
14
IND vs SL 2023 : Virat Kohli playing his usual game again, says former star cricketer
IND vs SL 2023 : Virat Kohli playing his usual game again, says former star cricketer

IND vs SL 2023 : শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের শেষ ম‍্যাচে ‘ম‍্যান অফ দ‍্য ম‍্যাচ’ হওয়ার পাশাপাশি সিরিজের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন বিরাট কোহলি। গুয়াহাটিতে সিরিজের প্রথম ওয়ানডে ম‍্যাচে বিরাট কোহলি করেছিলেন ৮৭ বলে ১১৩ রান। শেষ চারটে ওয়ানডে ম‍্যাচে তিনটি সেঞ্চুরি করেছেন কোহলি,‌ কিংবদন্তি ভারতীয় ব‍্যাটার সচিন তেন্ডুলকারের ৪৯ টা ওডিআই সেঞ্চুরি করার রেকর্ড ভাঙার থেকে আর মাত্র চারটি সেঞ্চুরি দুরে আছেন কোহলি।

আগেও এমন ধারাবাহিক ভাবে ভালো খেলতেন কোহলি, মাঝে খানিকটা ফর্ম খারাপ গেছিলো তার। তাই বাটের মতে ফের কোহলি নিজের স্বাভাবিক ক্রিকেট খেলা শুরু করেছেন। যেকোনো বোলারদের বিরুদ্ধে চালিয়ে খেলার আগে কোহলি ক্রিজে বেশ খানিকটা সময় নেয়, এটার প্রশংসা করেছেন তিনি। (IND vs SL 2023)

আরও পড়ুনঃ IND vs SL 2023 : রোনাল্ডোর তুলনায় কোনও অংশে কম নন কোহলি, দাবী পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের

দিল্লির এই তারকা ব‍্যাটারের ভূয়সী প্রশংসা করে সলমন বাট বলেছেন,

“আমার মতে বিরাট কোহলি ফের তার সেরা খেলাটা শুরু করেছেন। মানে তার থেকে যেটা প্রত‍্যাশা রাখা হয়, এখন ফের তেমন খেলা শুরু করেছেন। প্রচুর রান এবং ধারাবাহিক ভাবে সেঞ্চুরি করছেন। ওয়ানডে ক্রিকেট টা এভাবেই খেলতে হয়। প্রথমে রক্ষণশীল শুরুয়াত, বল বুঝে খেলা, খারাপ বল ছেড়ে দেওয়া, ভালো ডেলিভারি গুলোতে চালিয়ে খেলা। একবার সেট হলেই, ধারাবাহিক ভাবে বাউন্ডারি মারার ক্ষমতা রাখেন এই ক্রিকেটার। এক্ষেত্রে লো রিস্ক ফ‍্যাক্টর কাজ করে একটা। এটা দেখে বোঝা যায় খেলার উপর তার কতোটা নিয়ন্ত্রণ আছে।”

আগামী বুধবার (১৮ ই জানুয়ারি) হায়দ্রাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম‍্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত। সেই ম‍্যাচে ফের দেশের হয়ে খেলতে দেখা যাবে বিরাট কোহলিকে।

আরও পড়ুনঃ Karim Benzema : প্রাক্তন সতীর্থ রোনাল্ডোর ক্লাবেই কি যোগ দিচ্ছেন করিম বেঞ্জেমা ? জানুন বিস্তারিত