IND vs SL 2023 : সিনিয়র ক্রিকেটারদের জন্যে এখনও ভারতের টি টোয়েন্টি দলে ঢোকার পথ খোলা, মত সাবা করিমের

0
55
IND vs SL 2023 : There is still a chance for senior cricketers to enter India's T20 team, says Saba Karim
IND vs SL 2023 : There is still a chance for senior cricketers to enter India's T20 team, says Saba Karim

IND vs SL 2023 – সাবা করিমের মতে সিনিয়র ক্রিকেটারদের শ্রীলঙ্কার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজের দলে সুযোগ না পাওয়ার মানে এই নয় যে তারা আর ভবিষ্যতে দেশের হয়ে টি টোয়েন্টি খেলার সুযোগ পাবেনা। তিনি এরপর ফের বিরাট কোহলি এবং ঋষভ পন্তের মতো ক্রিকেটারদের খেলতে দেখার ব‍্যাপারে অত্যন্ত আশাবাদী।

সাবা করিম বলেছেন,

“শ্রীলঙ্কার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে যে সমস্ত ভারতীয় ক্রিকেটারেরা সুযোগ পাইনি, তারা যে ভবিষ্যতে খেলার সুযোগ পাবেনা ফের, এরকম নয়।‌ যদি নতুন সুযোগ পাওয়া ক্রিকেটারেরা বিশেষ কিছু করতে না পারে তাহলে তাদের ফের ডাকা হবে জাতীয় দলে। তাই এরপরও বিরাট কোহলি এবং ঋষভ পন্তের মতো ক্রিকেটারদের জাতীয় দলে প্রত‍্যাবর্তন করতে দেখছি আমি।”

শ্রীলঙ্কার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজের দলে না থাকলেও ওয়ানডে সিরিজের দলে রয়েছেন কোহলি। ১০ ই জানুয়ারি, ২০২৩ সাল থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। (IND vs SL 2023)

এদিকে, শ্রীলঙ্কার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে বিরাট কোহলি নিজে বিশ্রাম নিয়েছেন কিনা সেটা বুঝতে পারছেন না তার ছোটোবেলার কোচ রাজকুমার শর্মা। India News Sports কে দেওয়া সাক্ষাৎকারে রাজকুমার বোঝানোর চেষ্টা করেছেন কোনও অফিসিয়াল কনফারমেশন নেই কোহলির টি টোয়েন্টি সিরিজে না খেলার ব‍্যাপারে।

আরও পড়ুনঃ Virat Kohli : ভাইরাল হলো বিরাট কোহলির পুরনো পাকিস্তান সফরের ভিডিও

তবে রাজকুমার শর্মার ব‍্যক্তিগত বিশ্বাস বিরাট কোহলিকে বাদ দেওয়া হয়নি টি টোয়েন্টি দল থেকে, (IND vs SL 2023)

“বিরাট কোহলিকে টি টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হয়েছে কিনা সেটা স্পষ্ট নয় এখনও। কারণ এ ব‍্যাপারে কোনও ইমেল বা অফিসিয়াল কনফারমেশন নেই। আমরা জানি না যে ওকে বাদ দেওয়া হয়েছে নাকি ও নিজে বিশ্রাম চেয়েছে। আমার মনে হয় এটা না জেনে ওকে বাদ দেওয়া হয়েছে কথাটা বলা ঠিক।”

শ্রীলঙ্কার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে বিরাট কোহলিকে বাদ দেওয়া হলেও তাকে ওয়ানডে সিরিজের দলে রাখা হয়েছে। শুধুমাত্র কোহলি নয়, তার পাশাপাশি রোহিত শর্মা এবং কে এল রাহুলকেও বাদ দেওয়া হয়েছে টি টোয়েন্টি সিরিজের দল থেকে। (IND vs SL 2023)

আরও পড়ুনঃ SuryaKumar Yadav : রোহিত শর্মার ছবিতে ঠাট্টা মন্তব্য করলেন সূর্য কুমার যাদব