IND vs SL 2023 : রান আসছেন না, তবুও রোহিত শর্মার ফর্ম নিয়ে চিন্তিত নন এই প্রাক্তন ভারত তারকা

0
18
IND vs SL 2023 :
IND vs SL 2023 : "There aren't any signs where you watch him and feel he is not looking good" - Sanjay Manjrekar on Rohit Sharma's century drought

IND vs SL 2023 – ইনিংসের শুরুটা ভালো করলেও পরবর্তী সময়ে সেটাকে একটা ভালো আকার দিতে পারছেন না ভারত অধিনায়ক রোহিত শর্মা। তবুও তার ফর্ম নিয়ে খুব বিশেষ একটা চিন্তিত নন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জেরেকার।

থিরুবন্তপুরমের গ্রীনফিল্ড স্টেডিয়ামে রোববার ৪৯ বলে ৪২ রান করে আউট হয়ে যান রোহিত শর্মা। ম‍্যাচে ভারত, শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথমে ব‍্যাট করে ৩৯১ রান ক‍রেছিলো বিরাট কোহলি এবং শুভমান গিলের সেঞ্চুরির উপর নির্ভর করে। ম‍্যাচে শ্রীলঙ্কাকে ৩১৭ রানে হারায় ভারত। (IND vs SL 2023)

পরবর্তী সময়ে Star Sports এর আলোচনায় সঞ্জয় মাঞ্জেরেকারের কাছে জানতে চাওয়া হয়, রোহিত শর্মার সেঞ্চুরি করার খড়া নিয়ে তিনি চিন্তিত কিনা, ইতিমধ্যে পঞ্চাশ ইনিংস হয়েছে কোনও সেঞ্চুরি নেই রোহিতের, জবাবে সঞ্জয় বলেছেন,

“রোহিত শর্মা সেঞ্চুরি না করলেও মনে হচ্ছে না ও ফর্মে নেই। রান না পেলেও ও ঠিকঠাক খেলছে বলেই মনে হচ্ছে আমার। হ‍্যাঁ, আমরা সবাই ওকে বড় রান করতে দেখতে চাই। বিশ্বের যেকোনো দলের কোনও ব‍্যাটার যদি সেঞ্চুরি অথবা ১৫০ রান করতে পারে, তাহলে ৫০ ওভারের পর বড়ো স্কোর স্কোরবোর্ডে তুলতে পারে।”

আরও পড়ুনঃ Sarfaraz Khan : দলে নেওয়ার আশ্বাস দিয়েও নেওয়া হয়নি তাকে ! ক্ষোভে ফেটে পড়লেন সারফরাজ

রোহিতের সেঞ্চুরি করা নিয়ে সবাইকে খুব বেশি চিন্তা না করার প‍রামর্শ দিয়েছেন সঞ্জয়, তার বক্তব্য,

“আমি রোহিত শর্মার চিন্তা করার বিষয়ে কোনও চিন্তা ভাবনা ক‍রতে চাইনা। এই সিরিজে শট আর্ম পুল গুলো ভালো খেলেছে রোহিত, বেশ কিছু বার অফ স্টাম্পের বাইরের বল খেলতে গিয়ে আউট হয়েছে সেটা ভালো নয়।”

ম‍্যাচে রোহিত শর্মা প্রথম ওয়ানডে ম‍্যাচে সেঞ্চুরি মিস করেছেন ১৭ রানে। দিলশান মাধুশাঙ্কার বলে ইনসাইড এজ হন। ২০২০ সালে কটকে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ওয়ানডে সেঞ্চুরি করেছিলেন রোহিত শর্মা।

আরও পড়ুনঃ IND vs SL 2023 : এটা বিরাট কোহলির বিশ্বকাপ হতে পারে, অনুমান প্রাক্তন শ্রীলঙ্কার অলরাউন্ডারের