IND vs SL 2023 : বিরাটের ছক্কা হাঁকানো বল ফেরত না দিয়ে সেটার সাথে সেলফি তুললেন এক ভক্ত, দেখুন সেই ভাইরাল ভিডিও

0
40
IND vs SL 2023 : Fan clicks selfies with match ball after Virat Kohli's six lands in stands; former captain reacts (WATCH)
IND vs SL 2023 : Fan clicks selfies with match ball after Virat Kohli's six lands in stands; former captain reacts (WATCH)

গত রবিবার তিরুবনন্তপুরমের গ্রীনফিল্ড স্টেডিয়ামে ভারত বনাম শ্রীলঙ্কা’র সদ্য সমাপ্ত সিরিজের (IND vs SL 2023) তৃতীয় তথা শেষ ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। আর এই ম্যাচের পর থেকেই বর্তমানে ক্রিকেট ইতিহাসে লেখা থাকবে এই স্টেডিয়ামের নাম।

ম্যাচ তো নয় যেন রেকর্ডের ফুলঝুড়ি হয়েছিল এদিন। ভারত তারকা বিরাট কোহলি এদিন ১১০ বলে অপরাজিত ১৬৬ রানের ইনিংস খেলেছিলেন। তবে শুধু তিনি একা নন, ভারতের তরুণ প্রতিভাবান  ক্রিকেটার শুভমন গিল’ও এদিন শতরান করেন। মূলত তাদের দৌলতেই শ্রীলঙ্কা’কে ৩৯১ রানের বিশাল লক্ষ্য মাত্রা দেয় ভারত। (IND vs SL 2023)

ঝোড়ো শতরান করে দেশের মাঠে সর্বোচ্চ সেঞ্চুরি’র মালিক হন এদিন বিরাট কোহলি। একদিনের ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রহকারী পাঁচজনের তালিকায় ঢুকে পড়েন কিং কোহলি। স্বভাবতই সমর্থক’দের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত।

ঠিক সেরকমই এদিন বিরাট কোহলি’র মারা একটি ওভারবাউন্ডারি’র বল কুড়িয়ে সেলফি তুলতে থাকেন এক ভক্ত। যার ফলে খেলা কিছুটা বিঘ্নিত হয়। তবে তা দেখে মাঠে বিরক্ত হননি কোহলি, বরং হাসি মুখেই ছিলেন। আর এমন ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যে। (IND vs SL 2023)

সেই ম্যাচে ভারত শ্রীলঙ্কা’কে ৩১৭ রানে হারিয়ে রেকর্ড গড়ে। ওয়ানডে ফরম্যাটে সব থেকে বেশি রানে জয়ী হয় ভারত। এই রেকর্ড এতদিন পর্যন্ত নিউজিল্যান্ডের দখলে ছিল। একদিনের সিরিজে শ্রীলঙ্কা’কে ৩-০ ব্যাবধানে হারায় মেন ইন ব্লু। বিরাট কোহলি তার ইনিংসে আটটি ওভার বাউন্ডারি মারেন। আর একটা হেলিকপ্টার শটও মারেন।

আরও পড়ুনঃ South Africa Cricket : ECB’র দেখানো পথে হেঁটেই দুই ফরম্যাটের দুই ভিন্ন কোচ রাখলো সাউথ আফ্রিকা

তবে পিছিয়ে থাকেননি শুভমন গিল’ও। ভারতীয় ক্রিকেটার’রা এদিন মোট ১৪ টি ওভার বাউন্ডারি মারেন। প্রতিটা ওভার বাউন্ডারি’র সঙ্গে লাফিয়ে উঠতে থাকেন মাঠে উপস্থিত সমর্থক’রা। বোলারের মাথার উপর থেকে কোহেলি’র মারা একটি ছয় স্ট্যান্ডে গিয়ে পড়ে। সেখানে এক সমর্থক বলটি কুড়িয়ে ফেরত না দিয়ে মোবাইল বার করে ছবি এবং সেলফি তুলতে থাকেন। (IND vs SL 2023)

পরবর্তী বলের জন্য বিরাট তৈরি থাকলেও কিছুক্ষণের জন্য খেলা বন্ধ থাকে। তাতে অবশ্য বিরক্ত প্রকাশ করেননি তিনি। বরং হেসেছেন।

মাঠে সবকিছুই ভারতের পক্ষে গেলেও শ্রীলঙ্কা’র জন্য কিছুই ভালো ছিল না। করুণারত্নের বলে বাউন্ডারি মারেন বিরাট। কোহলি’র হাঁকানো চার বাঁচানোর চেষ্টায় শ্রীলঙ্কা’র দুই প্লেয়ারের মধ্যে ঘটে যায় মুখোমুখি সংঘর্ষ। যার জেরে তাদের স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়। (IND vs SL 2023) শ্রীলঙ্কা’র দুই প্লেয়ারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ এতটাই বিপজ্জনক হয়ে ওঠে যে, দুই খেলোয়াড়’ই মাটিতে শুয়ে ব্যথায় ছটফট করতে থাকেন, এবং তার পরে ফিজিও’কে মাঠে দৌড়ে আসতে হয়। পরে দুটি স্ট্রেচারে করে তাদের বাইরে নিয়ে যেতে হয়।

আরও পড়ুনঃ Sarfaraz Khan : সরফরাজের পাশে দাঁড়িয়ে জাতীয় দলে তার জায়গা না পাওয়া নিয়ে মুখ খুললেন রাহানে, বললেন…