IND vs PAK 2022 : রোহিত বা কোহলি নন, বিশ্বকাপের রানের পাহাড়ে বাবরকে বসতে দেখছেন শেহবাগ 

0
15
IND vs PAK 2022 : Virender Sehwag predicts Babar Azam to finish as leading run scorer
IND vs PAK 2022 : Virender Sehwag predicts Babar Azam to finish as leading run scorer

রোববার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বহু প্রতিক্ষিত টি ২০ বিশ্বকাপের ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত – পাকিস্তান। (IND vs PAK 2022) ইতিমধ্যে সেই ম‍্যাচ ঘিরে সাধারণ মানুষের উন্মাদনা এক আলাদা মার্গে পৌঁছেছে। এমন সময় ২০০৭ সালে ভারতের টি ২০ বিশ্বকাপ জয়ী দলের সদস্য বীরেন্দ্র শেহবাগ এবছর টি ২০ বিশ্বকাপের সম্ভাব্য সর্বোচ্চ রান সংগ্রাহক বাছাই করলেন।

দুরন্ত ছন্দে থাকা বিরাট কোহলি অথবা ভারত অধিনায়ক রোহিত শর্মা, কাউকেই এক্ষেত্রে তালিকায় রাখেননি বীরু, এমনকি চরম ফর্মে থাকা এবারের টি ২০ বিশ্বকাপের ভারতের তুরুপের তাস সূর্য কুমার যাদব’কেও নিজেদের পছন্দের তালিকায় রাখেননি তিনি। এক্ষেত্রে শেহবাগের পছন্দ বাবর আজম। (IND vs PAK 2022)

ডান হাতি ব‍্যাটার বাবর আজম গতবছর টি ২০ বিশ্বকাপেও ভারতের সর্বাধিক রান সংগ্রাহক ছিলেন। পাকিস্তান সেমিফাইনালে পৌঁছে গেছিলো তার দুরন্ত ফর্মের উপর নির্ভর করে। এবারও বাবর কে নিয়ে পাহাড় প্রমাণ প্রত‍্যাশা তৈরী হয়েছে পাকিস্তান বাসীর। (IND vs PAK 2022)

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন WI অধিনায়ক পুরান

Cricbuzz এর শো চলাকালীন শেহবাগের কাছে জানতে চাওয়া হয় তার মতে এবছর টি ২০ বিশ্বকাপের সর্বাধিক রান সংগ্রাহক কে হতে চলেছেন, তিনি সময় খরচ না করে পাকিস্তান অধিনায়ক বাবর আজমের নাম নেন। (IND vs PAK 2022)

“বাবর অবিশ্বাস্য গতিতে ব‍্যাট করছে এখন। ওর ব‍্যাটিং দেখা সব সময় খুবই উপভোগ্য। কোহলির ব‍্যাট করার মধ্যে যে স্থিততা লক্ষ‍্য করা যায়, তেমনটা বাবরের ব‍্যাটিংয়েও স্পষ্ট।” – বীরেন্দ্র শেহবাগ

শেহবাগের মতো এক্ষেত্রে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভনের এক’ই মত। তার মতে এবছর টি ২০ বিশ্বকাপে বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান ওপেনিং করতে নেমে প্রচুর রান করবে। তিনি বলেছেন,

“আমার মতে বাবর প্রচুর রান করে সর্বাধিক রান করার তালিকায় শীর্ষে থাকবেন। অসাধারণ ক্রিকেটার। রিজওয়ান এবং বাবর মিলে ওপেন করতে নেমে প্রচুর রান করবে।”

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : বুমরাহ’র যোগ‍্য পরিবর্ত নন শামি, বিস্ফোরক দাবি সুরেশ রায়নার