IND vs NZ 2023 : আইপিএলে নজরকাড়া ইন্দোরের ভূমিপুত্রের কি আজ অভিষেক হবে ? জানালেন দ্রাবিড়

0
19
IND vs NZ 2023 : Will Rajat Patidar get a chance or not ? Coach Rahul Dravid gave a big statement
IND vs NZ 2023 : Will Rajat Patidar get a chance or not ? Coach Rahul Dravid gave a big statement

IND vs NZ 2023 – নিউজিল্যান্ডের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজ ইতিমধ্যে জিতে নিয়েছে ভারতীয় ক্রিকেট দল। এই সিরিজ জিতে নেওয়ার ফলে সিরিজের শেষ ম‍্যাচে দলের রিজার্ভ বেঞ্চ যাচাই করে নেওয়ার একটা সুযোগ আছে টিম ইন্ডিয়ার কাছে। এখানে জানিয়ে রাখি, চোট পাওয়া তারকা ভারতীয় ব‍্যাটার শ্রেয়স আইয়ারের পরিবর্ত হিসেবে রজত পতিদারকে খেলার সুযোগ দেওয়া হয়েছে এই সিরিজে।

মঙ্গলবার ইন্দোরে রজত পতিদারের ঘরের মাঠে সিরিজের শেষ ওয়ানডে ম‍্যাচ খেলা হবে, তাহলে খাতা কলমের বিচারে গুরুত্বহীন এই ম‍্যাচে কি খেলার সুযোগ পাবেন রজত ? নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডে ম‍্যাচ শুরুর আগে সাংবাদিক সম্মেলনে এই প্রশ্ন করা হয়েছিল ভারতের কোচ রাহুল দ্রাবিড়ের কাছে। মধ‍্যপ্রদেশের এই ব‍্যাটারের জাতীয় দলের অভিষেক প্রসঙ্গে দ্রাবিড়ের বক্তব্য, (IND vs NZ 2023)

“আমি এখনই ম‍্যাচের প্রথম একাদশ ঘোষণা করতে পারবোনা। রজত পতিদার রঞ্জি ট্রফি এবং ওয়ানডে ক্রিকেট খুব ভালো খেলে। তবে এমন অনেক ক্রিকেটার এর আগে জাতীয় দলে ছিলো। বেশ কিছু ক্রিকেটার আছেন যারা শেষ দুই বছরে তেমন বেশি একটা ওয়ানডে ম‍্যাচে খেলেনি। তাদের আগে খেলার সুযোগ পাওয়া উচিত।তবে চোট সমস‍্যা বা অন‍্য কোনও সমস্যা তৈরী হলে পতিদার সুযোগ পেতেই পারে।” (IND vs NZ 2023)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন কিভাবে জাতীয় দলের ক্রিকেটারদের ওয়ার্কলোড ম‍্যানেজমেন্টের বিষয়টি ম‍্যানেজ করা হবে, এদিন আলোচনা চলাকালীন সেই বিষয়েও প্রশ্ন করা হয়েছিল রাহুল দ্রাবিড়ের কাছে, এই বিষয় তার বক্তব্য, (IND vs NZ 2023)

“দলের মেডিক্যাল টিম প্রতি মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি এবং ফ্রাঞ্চাইজি গুলোর সাথে যোগাযোগ রেখে চলেছে। যদি ক্রিকেটারের চোট সমস্যা অথবা অন‍্য কোনও সমস্যা তৈরী হয়,ভারতীয় ক্রিকেট বোর্ডের অধিকার আছে তাদেরকে নিয়ে বিশেষ সিদ্ধান্ত নেওয়ার। যদি তারা ফিট থাকে তাহলে তাদের আইপিএলে খেলার জন্যে অব‍্যাহতি দেওয়া হবে, কারণ এটা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি টুর্নামেন্ট।” 

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : রোহিত, কোহলিদের রঞ্জি ট্রফিতে খেলতে দেখতে চান ভারত কোচ রাহুল দ্রাবিড়

বিভিন্ন সূত্রের মারফত শোনা যাচ্ছে আইপিএল ২০২৩ শুরু হবে আগামী ১ লা এপ্রিল।

আরও পড়ুনঃ KL Rahul : বিয়ের পর নবদম্পতি রাহুল – আথিয়া ধরা দিলেন ক‍্যামেরার সামনে, দেখুন ভাইরাল ভিডিও