IND vs NZ 2023 : “বিরাট কোহলি নিজের আউট হওয়ার ধরন দেখে হতাশ হচ্ছে নিশ্চিত” : ওয়াসিম জাফর

0
10
IND vs NZ 2023 :
IND vs NZ 2023 : "Virat Kohli Must be Disappointed by His Dismissals in New Zealand ODIs" - Former India Opener Wasim Jaffer

IND vs NZ 2023 – নিউজিল্যান্ডের বিপক্ষে চলতি সিরিজে যেভাবে আউট হচ্ছেন, সেটা দেখে হয়তো। খোদ বিরাট কোহলি নিজেও হতাশ হচ্ছে। এমনটাই দাবী করলেন প্রাক্তন ভারতীয় ব‍্যাটার ওয়াসিম জাফর। সিরিজের দুটো ম‍্যাচেই বিরাট কোহলি মিচেল স‍্যান্টনারের বিরুদ্ধে আউট হন, তার স্পিন বোলিংয়ের বিরুদ্ধে খেলার দূর্বলতা প্রকট হয়ে উঠেছে এক্ষেত্রে।

হায়দ্রাবাদে সিরিজের প্রথম ম‍্যাচে ডেলিভারির লাইন লেংথ ধরতে পারেননি বিরাট কোহলি। ফলে আউট হয়ে যান। লেংথ বুঝতে না ব‍্যাট করাকালীন ফুটওয়ার্ক ঠিকঠাক হচ্ছে না কোহলির। এর ফলে আউট হয়ে যাচ্ছেন তিনি। (IND vs NZ 2023)

দ্বিতীয় ওয়ানডে ম‍্যাচেই ডেলিভারির ফ্লাইট এবং টার্ন না বোজার ফলে আউট হন তিনি। তাকে স্টাম্পড করে দেন টম ল‍্যাথাম। (IND vs NZ 2023)

স্পিন বোলিং খেলার বিরুদ্ধে বিরাট কোহলির খেলার দূর্বলতার ব‍্যাপারে বলতে গিয়ে ওয়াসিম জাফর ESPN Cricinfoকে বলেছেন, (IND vs NZ 2023)

“বিরাট কোহলি এই সিরিজে নিজের আউট হওয়ার ধরন দেখে হতাশ হয়েছেন নিশ্চিত। আদিল রাশিদ হোক অথবা এডাম জাম্পা, লেগ স্পিনটা ঠিকঠাক আয়ত্ত করে উঠতে পারছেনা কোহলি। এবার তো টানা দুইবার বা হাতি স্পিনার মিচেল স্যান্টনার ওর উইকেট নিলো।”

আরও পড়ুনঃ Umran Malik : হারিস রাউফের সাথে উমরান মালিকের তুলনা টেনে বিশেষ মন্তব্য করলেন প্রাক্তন পাক ক্রিকেটার

ঘরের মাঠে প্রচুর পরিমাণে রান করেছে বিরাট কোহলি। কিন্তু গতবছর ডিসেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে বিশেষ কিছু করতে পারেননি, তাইজুল ইসলাম এবং সাকিব আল হাসানের বিরুদ্ধে ওডিআই এবং টেস্টে আউট হয়েছিলেন।

আরও পড়ুনঃ Indian Cricket Team : নিজের বইতে ধোনি-শাস্ত্রীর অজানা তথ্য ফাঁস করলেন আর শ্রীধর