IND vs NZ 2023 : দুশোর ক্লাবে শুভমান গিলকে স্বাগতম জানালেন রোহিত শর্মা, দিলেন ইশান কিষাণকে খোঁচা

0
33
IND vs NZ 2023 : Shubman Gill welcomed to double centurions’ club, Rohit Sharma pulls Ishan Kishan’s leg in hilarious chat
IND vs NZ 2023 : Shubman Gill welcomed to double centurions’ club, Rohit Sharma pulls Ishan Kishan’s leg in hilarious chat

IND vs NZ 2023 – হায়দ্রাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে ডবল সেঞ্চুরি করার মধ্যে দিয়ে বিশিষ্ট ক্রিকেটারদের তালিকায় জায়গা হয়েছে শুভমান গিলে। এর আগে বিশ্বের তাবড় তাবড় ব্যাটার’রা এই কীর্তি গড়ে দেখিয়েছেন। পঞ্চম ভারতীয় এবং বিশ্ব ক্রিকেটের আট নম্বর ক্রিকেটার হিসেবে এই রেকর্ড গড়েন শুভমান গিল।

ইয়ংস্টার সতীর্থ কে ‘200 Club’ স্বাগতম জানিয়ে রোহিত শর্মা বলেছেন, (IND vs NZ 2023)

“ইশান কিষাণ এবং শুভমান গিল খুব ভালো বন্ধু। অনেক ছোটো থেকে ওরা একসাথে ক্রিকেট খেলে। অনেক দিনের পরিচয় থাকার সুবাদে দুজনের মধ্যে বোঝাপড়া বেশ ভালো। আমি এবং ইশান কিষাণ মিলে দুশোর ক্লাবে গিলকে স্বাগতম জানাই। ইশান তুমি ডবল সেঞ্চুরি করার পর তিনটে ম‍্যাচে খেলার সুযোগ পাওনি।‌‌”

এরপর খানিকটা মজা করে রোহিত শর্মা শুভমান গিলকে বলেন, (IND vs NZ 2023)

“আচ্ছা আমাকে একটা কথা বলো, ইশান কিষাণ আজ এখানে কি করছেন ? আজ তো তুমি (গিল) ডবল সেঞ্চুরি করেছো।” (IND vs NZ 2023)

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : হার্দিকের বিতর্কিতভাবে আউট হওয়া নিয়ে এবার প্রশ্ন তুললেন স্ত্রী নাতাশা

এই দুই যুব ভারতের তারকা রোহিত শর্মার সাথে ওয়ানডে ক্রিকেটে ওপে‌ন করার অন‍্যতম দাবীদার বলেই মনে করা হচ্ছে। ধারাবাহিক ভাবে এই দুই ক্রিকেটার ভালো খেলে ওপেন করার দৌড়ে থাকা শিখর ধাওয়ান এবং কে এল রাহুল কে তালিকা থেকে ছিটকে দিয়েছেন।

আরও পড়ুনঃ MS Dhoni : “ভক্তরা DRS’কে Dhoni Review System বলে সেটা ধোনি’ও জানে”: সুরেশ রায়না