IND vs NZ 2023 : রোহিত শর্মার ফর্মে ফেরাটা ভারতের জন্যে খুবই ইতিবাচক, মত প্রাক্তন পাক অধিনায়কের

0
19
IND vs NZ 2023 Rohit Sharma's return to form is very positive for India said Salman Butt
IND vs NZ 2023 Rohit Sharma's return to form is very positive for India said Salman Butt

IND vs NZ 2023 – ইদানিং সময় ব‍্যাট হাতে যে দারুণ পারফরম্যান্স দিচ্ছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা, সেটা তার দলের জন্যে ভীষণ ইতিবাচক একটা বিষয়।

এবছর ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে ৫০ ওভারের বিশ্বকাপ, সেখানে রোহিত শর্মার ফর্ম একটা বিরাট বড়ো ভূমিকা পালন করবে বলেই মত সলমনের‌।তার মতে দলের সিনিয়র ব্যাটার’রা ভালো ফর্মে থাকলে স্কোর বোর্ডে বড়ো রান আপনা আপনি উঠবে। (IND vs NZ 2023)

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : ব‍্যাটিং সহায়ক পিচে সমস্যায় পড়তে পারে ভারতের বোলিং ইউনিট, মত প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার 

সলমন লক্ষ‍্য করেছেন একবার ফর্মে ফিরলে রোহিত শর্মা ধারাবাহিক ভাবে সেঞ্চুরি করতে থাকে। ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে ৫ টা সেঞ্চুরি করেছিলেন রোহিত শর্মা। (IND vs NZ 2023)

“রোহিত শর্মার ফর্মে ফেরাটা ভীষণ ইতিবাচক একটি দিক‌। ও এমন মাপের একজন ক্রিকেটার যে যখনই ম‍্যাচে ফর্মে আসে তখনই রানের পর রান জুড়তে থাকে। এরকম ফর্মে থাকলে ধারাবাহিক ভাবে সেঞ্চুরি করতে পারে।

২০১৯ সালের বিশ্বকাপে পাঁচটি সেঞ্চুরি করেছিল রোহিত। প্রথম কয়েকটি ওভারে খুব সাবধানে খেলতো। এরপর ইনিংস এগানোর সাথে সাথে আক্রমণাত্মক খেলে স্ট্রাইক রেট বাড়ে।”

জানুয়ারি মাস থেকে বুড়ো আঙুলে চোট সারিয়ে প্রত‍্যাবর্তন করার পর থেকে ভীষণ ছন্দে আছেন রোহিত শর্মা। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডে ম‍্যাচে। ৬৭ বলে ৮৩ রানের ইনিংস খেলেছিলেন রোহিত তার কামব‍্যাক ম‍্যাচে।

চলতি নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে প্রথম দুই ম‍্যাচে ছন্দে ফেরার ইঙ্গিত দিয়েছেন রোহিত শর্মা। পরপর দুই ম‍্যাচে ৩৪ এবং ৫১ রানের ইনিংস খেলেছিলেন তিনি।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : পাঠানের প্রশংসা পেলো মহম্মদ শামির বোলিং পারফরম্যান্স‌‌