IND vs NZ 2023 : আবারও জাতীয় দলে ফিরতে পেরে মনের উচ্ছাসা ইন্সটাগ্রাম স্টোরি’র মাধ্যমে প্রকাশ করলেন পৃথ্বী শ

0
11
IND vs NZ 2023 : Prithvi Shaw shares series of Instagram posts after returning to Indian side for New Zealand T20Is
IND vs NZ 2023 : Prithvi Shaw shares series of Instagram posts after returning to Indian side for New Zealand T20Is

আবারও দীর্ঘদিন বাদে ভারতীয় সিনিয়র দলে খেলার সুযোগ (IND vs NZ 2023) পেয়েছেন ডান হাতি আক্রমণাত্মক ব্যাটার পৃথ্বী শ। প্রায় বছর দুয়েক পরে জাতীয় দলে ফিরেছেন তিনি।

নির্দিষ্টভাবে বলতে গেলে ৫৩৭ দিন পরে জাতীয় দলে ফিরেছেন পৃথ্বী। স্বাভাবিকভাবেই ভীষণ উচ্ছ্বসিত তিনি। তার সেই উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ দেখা গেল তার সোশ্যাল মিডিয়া’তে। ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একাধিক স্টোরি পোস্ট করে নিজের  প্রতিক্রিয়া ব্যক্ত করলেন পৃথ্বী। (IND vs NZ 2023)

প্রসঙ্গত, সম্প্রতি নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। সেখানে টি-২০ ফর্ম্যাটের ভারতীয় দলে জায়গা পেয়েছেন পৃথ্বী শ। কার্যত, চলতি মাসেই এই টি-২০ সিরিজ খেলবে ভারতীয় দল। ভারত সফরে আসছে নিউজিল্যান্ড দল। রাঁচি’তে খেলা হবে সিরিজের প্রথম ম্যাচ। সেই সিরিজেই ভারতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েছেন পৃথ্বী শ।

ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত ফর্মে রয়েছেন এই মুম্বাইয়ের ব্যাটার। সম্প্রতি তিনি ৩৭৯ রানের একটি অনবদ্য ইনিংস খেলেছেন। তার পরেই ভারতীয় দলের দরজা খুলে গিয়েছে তার জন্য।

ভারতীয় দলে ডাক পাওয়ার পরেই নিজের ইন্সটাগ্রামে চারটি স্টোরি পোস্ট করেন পৃথ্বী শ। যেখানে প্রথমে তিনি পোস্ট করেন একটি ওয়েবসাইটের খবর। যেখানে ভারতীয় দলে পৃথ্বী’র নির্বাচনের বিষয়টি নিয়ে লেখা হয়েছে। বাকি তিনটি স্টোরির কোনটায় তার ছবিতে লেখা ছিল শুভেচ্ছাবার্তা,কোনটায় ছিল ‘ওয়েলডান’। (IND vs NZ 2023)

New Project 2023 01 14T121956.900 1673679095981

ভারতের হয়ে ২০২১ সালেই অভিষেক হয়েছিল পৃথ্বী শ’র। ২০২১ সালে শেষবার খেলেছেন তিনি ভারতের হয়ে। শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন ভারতীয় দলের হয়ে। ভারতের হয়ে পাঁচটি টেস্ট এবং ছটি ওয়ানডে ম্যাচে খেলেছেন তিনি।

২০২২ সালের সৈয়দ মুস্তাক আলি ট্রফি’তে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। করেছিলেন ৩৬৩ রান। আট ম্যাচে তার ঝুলিতে ছিল একটি শতরান এবং একটি অর্ধশতরান। গত সপ্তাহে রঞ্জি’তে অসমের বিরুদ্ধে ৩৮৩ বলে ৩৭৯ রানের একটি অনবদ্য ইনিংস খেলেছেন তিনি। তারপরেই ভারতীয় দলে ফেরার সুযোগ পেলেন পৃথ্বী। (IND vs NZ 2023)

আরও পড়ুনঃ IND vs SL 2023 : রোহিতের শানাকা’র রান-আউট আপিল প্রত্যাহার করায় ভীষণ চটলেন অশ্বিন, বললেন….

নিউজিল্যান্ডের বিপক্ষে সাদা বলের সিরিজে ভারতীয় দল :  (IND vs NZ 2023)

India’s squad for NZ ODIs: Rohit Sharma (C), Shubman Gill, Ishan Kishan, Virat Kohli, Shreyas Iyer, Suryakumar Yadav, KS Bharat (wk), Hardik Pandya (vc), Washington Sundar, Shahbaz Ahmed, Shardul Thakur, Yuzvendra Chahal, Kuldeep Yadav, Mohd. Shami, Mohd. Siraj, Umran Malik

India T20 Squad: Hardik Pandya (C), Suryakumar Yadav (vc), Ishan Kishan (wk), R Gaikwad, Shubman Gill, Deepak Hooda, Rahul Tripathi, Jitesh Sharma (wk), Washington Sundar, Kuldeep Yadav, Yuzvendra Chahal, Arshdeep Singh, Umran Malik, Shivam Mavi, Prithvi Shaw, Mukesh Kumar

১৮ ই জানুয়ারি থেকে ১ লা ফেব্রুয়ারি অবধি ভারত – নিউজিল্যান্ড তিনটি ওয়ানডে এবং তিনটি টি টোয়েন্টি খেলবে।

আরও পড়ুনঃ IND vs AUS 2023 : বর্ডার-গাভাস্কার ট্রফি’র আগে ফিটনেস ফিরে পেতে রঞ্জি ট্রফি’তে খেলবেন জাদেজা