IND vs NZ 2023 : ভারতের বিপক্ষে ঝড় তুলে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় অনুসরণকারীদের সংখ‍্যা বাড়লো ব্রেসওয়েলের

0
23
IND vs NZ 2023 : Michael Bracewell gains 10,000 Instagram followers overnight after 140-run knock against India
IND vs NZ 2023 : Michael Bracewell gains 10,000 Instagram followers overnight after 140-run knock against India

IND vs NZ 2023 – ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে ম‍্যাচে ১৪০ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল। এরপর শেষ ১৫ ঘন্টায় তার ইনস্টাগ্রামে দশ হাজারের বেশি ফলোয়ারের সংখ‍্যা বেড়েছে।

হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারতের বিপক্ষে সেঞ্চুরি করার আগে অবধি ও অধিকাংশ মানুষ চিনতোনা ব্রেসওয়েল’কে। এই ম‍্যাচের আগে অবধি ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ছিলো ৭,৩১৫ জন। (IND vs NZ 2023)

শেষ ১৫ ঘন্টায় ব্রেসওয়েলের ফলোয়ারের সংখ্যা হয়ে দাড়িয়েছে ১৮,০০০।‌‌‌‌‌ চলতি সিরিজে যদি এমন ধুরন্ধর পারফরম্যান্স দেওয়া জারি রাখেন ব্রেসওয়েল, তাহলে খুব শীঘ্রই তার ফলোয়ারের সংখ্যা ২৫,০০০ পেরোবে। (IND vs NZ 2023)

ব্রেসওয়েল ওইদিন বিধ্বংসী মেজাজে ব্যাট করেছেন। কোনও ভারতীয় বোলরা রেয়াত পাননি তার হাত থেকে। ম‍্যাচে সাত নম্বরে ব‍্যাট করতে নামেন ব্রেসওয়েল, তখন নিউজিল্যান্ডের জয়ের জন্য প্রয়োজন ছিলো ২৪০ রান। (IND vs NZ 2023)

মিচেল স‍্যান্টনারের সাথে জুঁটি বেধে নিউজিল্যান্ডকে প্রায় জয়ের দোরগোড়ায় পৌঁছে দিয়েছিলেন তিনি।‌ জুঁটিতে ১৬২ রান জোড়েন ব্রেসওয়েল তার সাথে। পরে স‍্যান্টনারের উইকেট নেন সিরাজ। শেষ ওভারে শার্দুল ঠাকুর নিজের নার্ভ নিয়ন্ত্রণে রেখে দলের জয় নিশ্চিত করেন।

আরও পড়ুনঃ Amitabh Bachchan : মেসি, রোনাল্ডোর সাথে এক’ই মঞ্চে অমিতাভ বচ্চন, দেখুন ভিডিও

এদিন ৭৮ বলে ১৪০ রানের মারকাটারি ইনিংস খেলেছিলেন ব্রেসওয়েল। ১২ টা চার এবং ১০ টা ছয় মেরেছিলেন তিনি। নিউজিল্যান্ড জয়ের লক্ষ‍্যমাত্রা থেকে মাত্র ১২ রান দুরে থামেন।

খেলার পর ভারতের অধিনায়ক রোহিত শর্মা সাংবাদিক সম্মেলনে ব্রেসওয়েলের ইনিংস সম্পর্কে বলেছেন,

“সত্যি কথা বলতে ব্রেসওয়েল যে রকম ভাবে ব‍্যাট করছিলো, সেটা দেখে মনে হচ্ছিলো ম‍্যাচ ভীষণ কঠিন হতে যাচ্ছে। অসম্ভব মারকারটারি একটি ইনিংস। ওদের ৫ উইকেট ফেলার পর মনে হয়ছিলো আহামরি কিছু না ঘটলে এই ম‍্যাচ আমাদের দখলেই আছে। এমন সময় এরকম একটা বিধ্বংসী ইনিংস খেললো ব্রেসওয়েল।

তবে আমরা নিশ্চিত ছিলাম রাতে বোলিং করাটা কঠিন, কারণ যেভাবে শিশির পড়ছিলো। আমি টসের সময়েই বলেছিলাম, এরকম একটি চ‍্যালেঞ্জের মোকাবেলা করতে প্রস্তুত ছিলাম আমরা।”

আরও পড়ুনঃ Cristiano Ronaldo : নেইমার, এমবাপ্পে, মেসির সাথে আলাপ করলেন রোনাল্ডো, ভাইরাল হলো ভিডিও