IND vs NZ 2023 : জয়ের পর সতীর্থ ইশান কিষাণের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন শুভমান গিল

0
158
IND vs NZ 2023 :
IND vs NZ 2023 : "Ishan always spoils my pre-match routine, he does not let me sleep" - Shubman Gill

IND vs NZ 2023 – যেদিন ম‍্যাচ থাকে তার আগের দিন রাতে ঘুমোতে দেয়না ইশান কিষাণ। সতীর্থের বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন উদীয়মান ভারতীয় ব‍্যাটার শুভমান গিল। সদ‍্য এদের দুজনকে দেখা গেছিলো ওয়ান ডে ক্রিকেটে ডবল সেঞ্চুরি করতে। শুভমান গিল করেছিলেন বুধবার নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম‍্যাচে।

২৩ বছর বয়সী এই ভারতীয় ব‍্যাটার সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে ওয়ানডে ক্রিকেট ডবল সেঞ্চুরি  করার নজির গড়েছিলেন। পঞ্জাবের এই ক্রিকেটার ১৪৯ বলে ২০৮ রান করেছেন। এদিন ক্রিজে থাকাকালীন প্রাক্তন অনূর্ধ -১৯ এর এই ক্রিকেটার ১৯ টা চার এবং ৯ টা ছয় মেরেছিলেন। ইদানিং অবিশ্বাস্য ফর্মে খেলছেন শুভমান খিলি। (IND vs NZ 2023)

সদ‍্য টি টোয়েন্টি ক্রিকেটে ভারতের হয়ে অভিষেক করেছিলেন শুভমান গিল। তবে এক্ষেত্রে তেমন একটা ছন্দে পাওয়া যায়নি তাকে। তবে ৫০ ওভারের বারবার আলাদা মেজাজে ধরা দেন গিল। মাত্র ১৯ টা ইনিংসে ওয়ানডে ক্রিকেটে ১০০০ রান করে ফেলেছেন। যা কোনও ভারতীয় ব‍্যাটারের সবচেয়ে কম ইনিংসে ওডিআইতে ১০০০ রান করার রেকর্ড। এক্ষেত্রে বিরাট কোহলির রেকর্ড ভেঙেছেন। (IND vs NZ 2023)

আরও পড়ুনঃ Messi : চাষির কারসাজিতে মহাকাশ থেকে দেখা যাচ্ছে মেসিকে !

রুমমেট হিসেবে ইশান কিষাণ কেমন ? ভারত অধিনায়ক রোহিত শর্মা কে ‌‌‌শুভমান গিল বলেছেন,

“ইশান সব সময় আমার প্রি ম‍্যাচ রুটিনের বাঁধা সৃষ্টি করে। আমাকে ঘুমোতে দেয় না। আইপ‍্যাড ব‍্যবহার করে এয়ারপড ছাড়া, খুব জোরে ভলিউম দিয়ে সিনেমা দেখে। এরপর আমি ওকে বলি হয় সাউন্ড কমা, নাহলে এয়ারপড ব‍্যবহার কর। ও আমায় পাল্টা বলে যে আমি নাকি ওর রুমে আছি। ও এই রুমের রাজা। আমাদের সাথে প্রতিদিন লড়াই চলতে থাকে।”

এই দুই ভারতীয় ক্রিকেটার উঠে এসেছে একসাথে। এক সাথে ভারতের হয়ে অনূর্ধ ১৯ বিশ্বকাপ খেলেছিলেন। ২০১৬ সালে ইশান কিষাণ রানার্সআপ ভারতীয় দলের সহ অধিনায়ক ছিলেন। ২০১৮ সালে জয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন শুভমান গিল। তিনিও ভারতীয় দলের সহ অধিনায়ক ছিলেন। (IND vs NZ 2023)

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : ম্যাচের আগে মাকে তার জন্য দোয়া করতে বলেছিলেন সিরাজ, খেয়েছিলেন নিজের পছন্দের খিচুড়িও