IND vs NZ 2023 : আজ ইন্দোরে ঝলসে উঠুক কোহলির ব‍্যাট, চান ওয়াসিম জাফর

0
9
IND vs NZ 2023 :
IND vs NZ 2023 : "I expect Virat Kohli to make a good comeback in the third ODI", says Wasim Jaffer

IND vs NZ 2023 – চলতি নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম দুই ওয়ানডে ম‍্যাচে মাত্র ১৯ রান করেছিলেন বিরাট কোহলি। অথচ নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলতে নামার আগে অসাধারণ ফর্মে ছিলেন বিরাট কোহলি। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম‍্যাচের ওয়ানডে সিরিজে দুটো সেঞ্চুরি করেছিলেন কোহলি।

এরপর আগামী মাস থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে বর্ডার – গাভাস্কার ট্রফিতে খেলতে নামবে ভারত। সেই সিরিজের আগে কোহলির ছন্দে থাকাটা যে খুবই গুরুত্বপূর্ণ সেটা কিন্তু আলাদা করে কিছু বলার নেই। এবিষয় ওয়াসিম জাফরের বক্তব্য, (IND vs NZ 2023)

“আমি চাই বিরাট কোহলি তৃতীয় ওয়ানডে ম‍্যাচে একটা দুর্দান্ত প্রত‍্যাবর্তন করুক, তার অন‍্যতম কারণ আসন্ন ম‍্যাচ গুলোর কথা ভেবে। এরপর অস্ট্রেলিয়া খেলতে আসছে ভারতের মাটিতে। নাথান লিয়ঁ থাকছে সাথে। কোহলির উপর কিন্তু বিরাট প্রত‍্যাশা থাকবে বড়ো রান করা নিয়ে।”

মঙ্গলবার ২৪ শে জানুয়ারি সিরিজের তৃতীয় ওয়ানডে ম‍্যাচে খেলতে নামবে ভারত-নিউজিল্যান্ড। এই ম‍্যাচে খেলা হবে ইন্দোরে। ইতিমধ্যে সিরিজ পকেটস্থ করে ফেলেছে ভারতীয় ক্রিকেট দল। তবুও এই ম‍্যাচ ভীষণ তাৎপর্যপূর্ণ টিম ইন্ডিয়ার কাছে, কারণ এই ম‍্যাচে জিতলেই বিশ্বের এক নম্বর ওয়ানডে দল হয়ে টিম ইন্ডিয়া।

আরও পড়ুনঃ Rashid Khan : টি টোয়েন্টি ক্রিকেটের আঙিনায় নয়া নজির স্থাপন করলেন রাশিদ খান

India squad (IND vs NZ 2023)

Rohit Sharma (c), Shubman Gill, Ishan Kishan (wk), Virat Kohli, Rajat Patidar, Suryakumar Yadav, KS Bharat (wk), Hardik Pandya (vc), Washington Sundar, Shahbaz Ahmed, Shardul Thakur, Yuzvendra Chahal, Kuldeep Yadav, Mohammed Shami, Mohammed Siraj, Umran Malik.

New Zealand squad (IND vs NZ 2023)

Tom Latham (c), Finn Allen, Doug Bracewell [for Matt Henry], Michael Bracewell, Mark Chapman, Devon Conway, Jacob Duffy, Lockie Ferguson, Daryl Mitchell, Henry Nicholls, Glenn Phillips, Mitchell Santner, Henry Shipley, Ish Sodhi, Blair Tickner

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : আইপিএলে নজরকাড়া ইন্দোরের ভূমিপুত্রের কি আজ অভিষেক হবে ? জানালেন দ্রাবিড়