IND vs NZ 2023 : “তোর ভবিষ্যৎ উজ্জ্বল”, হঠাৎ কেনো চাহালকে এমন বললেন রোহিত ? দেখুন ভিডিও

0
14
IND vs NZ 2023 : 'Acha future hai tera': Rohit Sharma humorously trolls Yuzvendra Chahal as he gives tour of Raipur dressing room
IND vs NZ 2023 : 'Acha future hai tera': Rohit Sharma humorously trolls Yuzvendra Chahal as he gives tour of Raipur dressing room

IND vs NZ 2023 – গত ১৮ ই জানুয়ারি সিরিজের প্রথম ওয়ানডে ম‍্যাচে ১২ রানে নিউজিল্যান্ডকে হারিয়ে দিয়েছিলো ভারত। শনিবার রায়পুরে দ্বিতীয় ওডিআই জিতে সিরিজ জয় নিশ্চিত করে ফেলাটাই এখন লক্ষ‍্য টিম ইন্ডিয়ার। ছত্তিশগড়ের রাজাধানী অবস্থিত শহীদ বীর নারামণ সিং আন্তর্জাতিক স্টেডিয়াম এই ম‍্যাচের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় প্রবেশ করতে চলেছে।

৬৫,০০০ দর্শকাসন বিশিষ্ট এই স্টেডিয়ামে এর আগে কখনও ভারত খেলেনি। ভারতীয় দলের তারকা স্পিনার ফ‍্যানেদের এই স্টেডিয়াম দেখানোর পাশাপাশি দেখানোর চেষ্টা করলেন ভারতীয় দলের ড্রেসিংরুমের অন্দরমহল। কিন্তু এই সেগমেন্ট চলাকালীন ভারত অধিনায়ক রোহিত শর্মা খিল্লি ওড়ালেন চাহালের, এবং সেটাও একদম স্বমেজাজে। (IND vs NZ 2023)

চাহাল টিভির সাম্প্রতিক তম এপিসোডে ৩২ বছর বয়সী চাহাল ড্রেসিংরুমের সমস্ত ডিটেইলস ধরে তোলার চেষ্টা করেছেন পুঙ্খানুপুঙ্খ ভাবে। ড্রেসিংরুমের মেসেজ টেবিল এবং ফুড কাউন্টার সবকিছু ঘুরে দেখিয়েছেন তিনি। শুক্রবার ভারতীয় ক্রিকেট বোর্ডের ট‍্যুইটার হ‍্যান্ডেলে সেই ভিডিও আপলোড করা হয়েছিলো। (IND vs NZ 2023)

ভিডিওতে ইশান কিষাণের সাথে মজা করতে দেখা যায় চাহালকে। সেখানে ইশান কে চাহাল জিজ্ঞাসা করেছেন গতবছর চট্টগ্রামে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডেতে ডবল সেঞ্চুরি করার নেপথ‍্যে তার অবদান ঠিক কতোটা ? ইশান ছাড়া এই ভিডিওতে অতিথি শিল্পী হিসেবে ছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ওই সময় ড্রেসিংরুমের ফ‍্যাসিলিটি নিয়ে বোঝাচ্ছিলেন চাহাল। এমন সময় রোহিত শর্মা চাহালকে উদ্দেশ্য করে বলেন, “তোর ভবিষ্যৎ উজ্জ্বল”। – ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (IND vs NZ 2023)

আরও পড়ুনঃ Rohit Sharma : এবছর ওয়ানডে বিশ্বকাপের পর অবসর নেওয়ার পরিকল্পনা রোহিত শর্মার 

প্রসঙ্গত, সিরিজের প্রথম ম‍্যাচে খেলার সুযোগ পাননি যুজবেন্দ্র চাহাল।স্পিনার হিসেবে খেলানো হয়েছে কূলদীপ যাদব এবং ওয়াশিংটন সুন্দরকে।

এমাসে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে চাহালকে শেষ বার জাতীয় দলের হয়ে খেলতে দেখা গেছে। সেই ম‍্যাচে কোটার দশ ওভার বল করতে ৫৮ রান দিয়ে, ১ টা উইকেট নেন।

ওই ম‍্যাচে খেলার সময় কাঁধে চোট পান চাহাল।‌ তাই সেকেন্ড ম‍্যাচে খেলতে পারেননি।‌ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলার সুযোগ পান কিনা, এখন সেটাই দেখার বিষয়।

আরও পড়ুনঃ East Bengal : ফের হার ইস্টবেঙ্গলের