IND vs NZ 2023 : “এই সফরে উইলিয়ামসন না থাকায় নতুন নতুন ফর্মেশন দেখার সুযোগ মিলছে” –  ড্যারিল মিচেল

0
14
IND vs NZ 2023 :
IND vs NZ 2023 : "Absence of Kane Williamson opportunity to try out new formations" - Daryl Mitchell

পাকিস্তানে সিরিজ শেষ হতে না হতেই, ভারতের বিরুদ্ধে সিরিজ (IND vs NZ 2023) খেলতে ভারতে এসে উপস্থিত হয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। পাকিস্তান সফরের একাধিক ক্রিকেটারকে এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। যার মধ্যে কেন উইলিয়ামসন সহ আরও একাধিক গুরুত্বপূর্ণ ক্রিকেটারেরা আছেন।

আর সেই সুযোগকেই কাজে লাগাচ্ছেন ভারতের বিরুদ্ধে সুযোগ পাওয়া ক্রিকেটারেরা। আর সে কথাই সম্প্রতি বলেছেন নিউজিল্যান্ডের নির্ভরযোগ্য ব্যাটার ড্যারিল মিচেল। তিনি জানিয়েছেন যে,  উইলিয়ামসনের অনুপস্থিতিতে নতুন ফর্মেশন দেখে নেওয়ার সুযোগ পাওয়া যাবে। (IND vs NZ 2023)

ব্ল্যাক ক্যাপসদের এই তারকা অলরাউন্ডার জানিয়েছেন যে, ভারত সফর কিউয়িদের জন্য বেশ শিক্ষণীয় হতে চলেছে। ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে কিউয়ি দলে কেন উইলিয়ামসনের পাশাপাশি নেই ট্রেন্ট বোল্ট এবং টিম সাউদির মতোন অভিজ্ঞ ক্রিকেটাররাও। পাশাপাশি কোচ গ্যারি স্টেডকেও এই সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। (IND vs NZ 2023)

সিরিজের তৃতীয় ওয়ানডেতে খেলতে নামার আগে ড্যারিল মিচেল জানিয়েছেন,

“কেনকে এই সফরে না পাওয়াটা অন্যদের জন্য একটা সুযোগ হবে। সুযোগ থাকবে নিজেদেরকে পারফরম্যান্সের মধ্যে দিয়ে প্রতিষ্ঠিত করার। উইলিয়ামসনের অনুপস্থিতিতে নতুন ফর্মেশন দেখে নেওয়ার সুযোগ পাওয়া যাবে আমাদের সামনে। কিছু ক্রিকেটারকে ভারতের উইকেটে খেলার অভিজ্ঞতাও দেওয়া যাবে।”

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : যেকোনো পিচে আগুন ঝড়াতে সিদ্ধহস্ত সিরাজ, প্রশংসা প্রাক্তন পাক অধিনায়কের

প্রসঙ্গত, ভারতের মাটিতে ওয়ানডে সিরিজে (IND vs NZ 2023) ইতিমধ্যেই হেরে গিয়েছে নিউজিল্যান্ড দল। ড্যারিল মিচেল আরও জানিয়েছেন,

“আমি মনে করি আমাদের সবার জন্য এটা দারুণ একটা সুযোগ। যেখানে পারফরম্যান্স করার সুযোগ রয়েছে। একটা দল গড়ার, নয়া ফর্মেশন গড়ার সুযোগ রয়েছে। সবাই জানে ক্রিকেট একটা অনিশ্চয়তার খেলা। আমরা দ্বিতীয় ওয়ানডেতেই সেটা দেখেছি। ম্যাচের চরিত্রটাই এমন ছিল। আমরা টসে হেরে যাই।  একটু কঠিন ২২ গজে ব্যাট করতে নামি।

দল হিসেবে আমরা খুব লিবারেল। আমাদের খারাপ পারফরম্যান্স নিয়ে আমরা প্রয়োজনের তুলনায় খুব বেশি আলোচনা করি না। ধারাবাহিক থাকার চেষ্টা করি। পরবর্তী ম্যাচ খেলতে আমরা মুখিয়ে রয়েছি।”

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : রোহিত শর্মা সম্পর্কে এই বিরাট মন্তব্য করলেন ভারত কোচ রাহুল দ্রাবিড়