IND vs NZ 2022 : নেহেরা’র সাথে লুকোচুরি খেললেন চাহাল, দেখুন খুনসুটির ভিডিও

0
17
IND vs NZ 2022 : Yuzvendra Chahal leaves fans in split as he hides behind Ashish Nehra during pre-match segment ahead of IND vs NZ 3rd ODI [WATCH]
IND vs NZ 2022 : Yuzvendra Chahal leaves fans in split as he hides behind Ashish Nehra during pre-match segment ahead of IND vs NZ 3rd ODI [WATCH]

IND vs NZ 2022 -বুধবার হেগলে ওভালে সিরিজের তৃতীয় ওডিআই ম‍্যাচে মুখোমুখি হয়েছে ভারত-নিউজিল্যান্ড। খেলা শুরু’র আগে প্রি ম‍্যাচ সেগমেন্ট চলাকালীন প্রাক্তন ভারতীয় পেসার আশিস নেহেরার সাথে খুনসুটিতে মজলেন যুজবেন্দ্র চাহাল। ভালো স্পিনারের পাশাপাশি মজার মানুষ হিসেবে সুপরিচিত চাহাল। প্রায়শই তার কোনো না কোনও কীর্তি ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

এদিন যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে নেহেরা’কে ভারতীয় দলের প্রথম একাদশ সম্পর্কে নিজের বক্তব্য রাখতে দেখা যাচ্ছিলো। মজা করে চাহাল’কে অলরাউন্ডার বলে ডাকেন তিনি, জানতে চান, ম‍্যাচে ওপেন করবেন কিনা। (IND vs NZ 2022)

ম‍্যাজিক‍্যাল বোলিংয়ে ফ‍্যানেদের অবাক করা তো আছেই, তার পাশাপাশি মাঝে মধ্যে এমন কিছু করে বসেন চাহাল, যা রাতারাতি ভাইরাল হয়। ২০১৯ সালের বিশ্বকাপের সময় তার বসার পোজ মিম মেটেরিয়াল হয়ে উঠেছিলো রাতারাতি। (IND vs NZ 2022)

এবার আসা যাক চলতি নিউজিল্যান্ড সফরে (IND vs NZ 2022) চাহালের পারফরম্যান্সের ব‍্যাপারে। টি টোয়েন্টি সিরিজে দুটো উইকেট নেন চাহাল। প্রথম ওডিআইতে একটিও উইকেট নিতে পারেননি, কোটার দশ ওভার বোলিংয়ে খরচ করেছিলেন ৬৭ রান।

আরও পড়ুন : IND vs NZ 2022 : মিলনের আগুন পেসে ছিটকে গেলো ধাওয়ানের স্টাম্প, দেখুন ভিডিও

এদিন ম‍্যাচে টসে জিতে ভারতকে ব‍্যাট করতে পাঠায় নিউজিল্যান্ডের ক‍্যাপ্টেন কেন উইলিয়ামসন। ইনিংসের ১৩ নম্বর ওভারে ধাওয়ানের ইনিংসের সমাপ্তি ঘটে। মিলনের গুড লেংথের ডেলিভারি অফ সাইডের দিকে চালাতে গিয়ে ইনসাইড এজ হন ভারত অধিনায়ক। উড়ে যায় তার স্ট‍্যাম্প। (IND vs NZ 2022)

ধাওয়ান আউট হওয়ায় খানিকটা সমস্যায় পড়ে ভারত, ৫৫ রানে ২ উইকেট হারিয়ে। শুরুতে ব‍্যাট করতে নেমে সমস্যার সন্মুখীন হন শুভমান গিল এবং ধাওয়ান দুজনেই। তারা সাবধানতার সাথে খেলা চালিয়ে যান। তবে নিউজিল্যান্ডের বোলারদের খুব বেশি সময় সামাল দিতে পারেননি গিল।

বেশ কয়েকটি চার মেরে ছন্দ খোঁজার চেষ্টা চালান শুভমান গিল। ২২ বলে ১৩ রান করে স‍্যান্টনারের হাতে ক‍্যাচ দিয়ে বসেন ফ্লিক চালাতে গিয়ে। বোলার মিলনে।

দ্রুত দুই ওপেনার আউট হওয়ার সাথে সাথে ভারত আরও চাপে পড়ে যায় ড‍্যারিল মিচেল ঋষভ পন্তের উইকেট তুলে নিলে। এদিন’ও ব‍্যর্থ পন্ত। ১৬ বলে ১০ রান করে আউট হন তিনি। এই প্রতিবেদন লেখাকালীণ ২১ ওভার শেষে ভারতের স্কোর ৩ উইকেটে ৮৫। সামনে লড়াই কঠিন।

আরও পড়ুন : FIFA World Cup 2022 : শেষ ষোলোয় পৌঁছে গেলো ইংল্যান্ড, আমেরিকা