IND vs NZ 2022 : সুযোগ পেতেই ভারতের সমালোচনা করা মাইকেল ভন’কে ঝাড় দিলেন হার্দিক পান্ডিয়া

0
18
IND vs NZ 2022 :
IND vs NZ 2022 : "We don't need to prove anything to anyone" - Hardik Pandya responds to Michael Vaughan's criticism

IND vs NZ 2022  – এবছরের টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরে যাওয়ার পর ভারতীয় ক্রিকেট দলকে ‘আন্ডারপারফর্মাস’ তকমা দিয়েছিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন।

এবিষয় নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শুরু’র আগে প্রশ্ন রাখা হয়েছিল ভারতীয় দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার কাছে। হার্দিকের সপাটে জবাব ভারতের ক্রিকেট দলের কারোর কাছে আলাদা করে কিছু প্রমাণ করার নেই। (IND vs NZ 2022)

The Telegraph – এর একটি কলামে মাইকেল ভন সাদা বলের ক্রিকেটে ভারতীয় ক্রিকেট দল’কে ‘আন্ডারপারফর্মিং’ টিমের তকমা দিয়েছিলো। পূর্ণ শক্তি মজুদ থাকা সত্ত্বেও সঠিক সময় জ্বলে উঠতে ব‍্যর্থ হয় টিম ইন্ডিয়া, এমনটাই বলেছিলেন তিনি। (IND vs NZ 2022)

আরও পড়ুনঃ IPL 2023 : হায়দ্রাবাদ ছেঁটে ফেলার পর থেকে ক্ষোভে ফুঁসছেন উইলিয়ামসন, গুঞ্জন নিউজিল্যান্ড সংবাদ মহলে

নিউজিল্যান্ডের বিপক্ষে টি ২০ সিরিজ (IND vs NZ 2022) শুরু’র আগে এবিষয় কথা উঠলে হার্দিক বলেন, ভারতীয় ক্রিকেট দল সবার মন্তব্য কে সন্মান করে, কিন্তু সবাইকে খুশি করা তো আর সম্ভব নয়, তাই দল বরং নিজেদের উন্নতির দিকে মন দিয়েছে। তিনি বলেন,

“আম‍রা যখন খারাপ খেলি, তখন সবাই নিজেদের মতামত দেন, সেটাকে সন্মান করি আমরা। আমি জানি সবার নিজস্ব মতামত থাকে। কিন্তু এতোদিন আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা থেকে বুঝেছি আমাদের কাউকে কিছু প্রমাণ করার নেই। এটা খেলা, সেটা মাথায় রেখে চেষ্টা চালিয়ে যেতে হবে নিজেদের উন্নতি করার। যখন ফলাফল পাওয়ার ঠিক পাওয়া যাবে। তবে আমাদের নিজস্ব ভুল ত্রুটি গুলো শুধরোতে হবে এবার।”

ইংল‍্যান্ডের বিরুদ্ধে টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে অত্যন্ত খারাপ খেলেছিলো ভারত, প্রথমে ব‍্যাট করতে নেমে ১৬৮ রান তুলেছিলো রোহিত ব্রিগেড, পরে ইংল্যান্ড সেই রান ১৬ ওভারের মধ্যে তাড়া করে জিতে যায় বিনা কোনও উইকেট হারিয়ে।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সিরিজ শুরু’র আগ ক্রোকোডাইল বাইকে মজলেন উইলিয়ামসন – হার্দিক, দেখুন ভিডিও