IND vs NZ 2022 : এটা টি টোয়েন্টি নয়, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ODI’তে ব‍্যর্থ হয়ে কথা শুনছেন সূর্য

0
265
IND vs NZ 2022 :
IND vs NZ 2022 : "This is not T20 cricket my friend" - Fans react to Suryakumar Yadav's early dismissal in 1st ODI against New Zealand 

শুক্রবার নিউজিল্যান্ডের বিপক্ষে (IND vs NZ 2022) প্রথম ওডিআই ম‍্যাচে ব‍্যাট হাতে তেমন কিছু করে দেখাতে পারেননি সূর্য কুমার যাদব।

এই মুহূর্তে দারুণ ছন্দে থাকা এই ইনফর্ম ব‍্যাটার এদিন ব‍্যাট করতে এলেন ইনিংসের ৩৩ তম ওভারে, ঋষভ পন্ত আউট হলে। প্রথম বলেই লকি ফার্গুসন’কে চার মারেন। কিন্তু এই আগুনে কিউয়ি পেসার এরপর দু্র্দান্ত প্রত‍্যাবর্তন করেন সূর্যের উইকেট তুলে নিয়ে। (IND vs NZ 2022)

ফার্গুসনের আউট সাইড অফে রাখা বল চালাতে গিয়ে আউটসাইড এজ হয়ে বসেন সূর্য। ক‍্যাচ দিয়ে বসেন প্রথম স্লিপে দাড়ানো ফিন এলেনের হাতে। ম‍্যাচ থেকে এটা দ্বিতীয় শিকার ছিলো সূর্যের। (IND vs NZ 2022)

মুম্বইয়ের এই ব‍্যাটার এই মুহূর্তে ১ নম্বর টি টোয়েন্টি ব‍্যাটার। কিন্তু ওডিআই ক্রিকেটে এখনও যে অনেকটা পথ যে তার চলার বাকি সেটা তিনি নিজেও বুঝেছেন এতো সময়। (IND vs NZ 2022)

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : বিশ্বকাপের সেরা গোলে প্রথম ম‍্যাচে ব্রাজিলকে জেতালেন রিচার্লিসন, দেখুন ভিডিও

এবছর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি ওডিআই ম‍্যাচে মাত্র ৩০ রান করেন সূর্য। শেষ ওডিআই হাফ সেঞ্চুরি করেছিলেন এবছরের শুরু’র দিকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে।

ওডিআই ক্রিকেটের সাথে নিজেকে খাপ খাইয়ে নিতে পারছেন না সূর্য। এই ফর্ম‍্যাটেও টি টোয়েন্টির মতো ক্রিকেট খেলতে চাইছেন তিনি। আর এই ব‍্যাপারটা হজম হচ্ছে না তার ফ‍্যানেদের। সোশ্যাল মিডিয়ায় সূর্যের সমালোচনা করেছেন তারা।

সূর্যের দ্রুত আউট হওয়ায় খানিকটা চাপের মধ্যে পড়ে যায় ভারতীয় দল। এই প্রতিবেদন লেখাকালীণ ক্রিজে আছেন সঞ্জু স‍্যামসন, যাকে পরবর্তী সময়ের ফিনিশার হিসেবে দেখা হচ্ছে। আছেন শ্রেয়স আইয়ার। যিনি শেষ বার অকল‍্যান্ডের ইডেন পার্কে খেলার সময় সেঞ্চুরি করেন।

এখনো ১২ ওভারের খেলা বাকি,এই মুহূর্তে ভারতের স্কোর ৪ উইকেটে ১৮৬ রান।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : ওডিআই অভিষেকের দিন দূর্ঘটনার শিকার উমরান, দেখুন ভিডিও