IND vs NZ 2022 : সঞ্জু স‍্যামসন’কে না খেলালে সমালোচনা হজম করতেই হবে টিম ইন্ডিয়া’কে, মত ভারতের প্রাক্তন তারকার

0
13
IND vs NZ 2022 : Team India will have to face criticism if Sanju Samson is not played, says former India star
IND vs NZ 2022 : Team India will have to face criticism if Sanju Samson is not played, says former India star

নিউজিল্যান্ডের বিরুদ্ধে (IND vs NZ 2022) সিরিজের শেষ ওডিআই ম‍্যাচে সঞ্জু স‍্যামসন’দের মতো ক্রিকেটারদের খেলানো উচিত যাদের বাংলাদেশের বিরুদ্ধে ওডিআই সিরিজের দলে রাখা হয়নি, এমনটাই মনে করেন আকাশ চোপড়া।

বুধবার ক্রাইস্টচার্চে খেলা হবে ভারত – নিউজিল্যান্ড ওডিআই সিরিজের (IND vs NZ 2022) তৃতীয় ম‍্যাচ।সিরিজের প্রথম ওডিআই ৭ উইকেটে জিতে নিয়ে আপাতত সিরিজে ১-০ ব‍্যবধানে এগিয়ে আছে নিউজিল্যান্ড। বৃষ্টির জন্যে ভেস্তে গেছিলো দ্বিতীয় ম‍্যাচ।

নিজের ইউটিউব চ‍্যানেলের ভিডিওতে আকাশ চোপড়া বলেছেন, ফাইনাল ওডিআইতে কুলদীপ যাদব, উমরান মালিক, দীপক হুডা, সঞ্জু স‍্যামসন’দের খেলার সুযোগ দেওয়া উচিত তার বক্তব্য,

“কুলদীপ’কে খেলার সুযোগ দেওয়া হোক। উমরান মালিকের অবশ্যই খেলা উচিত। দীপক হুডা এবং সঞ্জু স‍্যামসন’কেও খেলার সুযোগ দেওয়া উচিত। সঞ্জু স‍্যামসনের মতো ক্রিকেটারকে বসিয়ে রাখলে তো সমালোচনা হজম করতেই হবে।”

আরও পড়ুন : IND vs NZ 2022 : শেষ ওডিআই ম‍্যাচে ধাওয়ানের ব‍্যাট কথা বলুক, চান প্রাক্তন ভারতীয় ওপেনার

তবে দল বাছাই করতে গিয়ে টিম ম‍্যানেজমেন্টের কপালে যে ভাঁজ পড়ছে সেটাও অস্বীকার করেননি তিনি। বলেছেন,

“সঞ্জু’কে খেলালে দীপক হুডা’কে খেলাবে কি করে ? যদি হুডা’কেও খেলানো হয়, তখন ঋষভ পন্ত’কে বসাতে হবে। তাহলে কি করা যাবে ? বাংলাদেশ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে সূর্য কুমার যাদবকে, তাই ওকে বসানোর কোনও মানে নেই।”

ষষ্ট বোলিং অপশন রাখতে সিরিজের দ্বিতীয় ওডিআই থেকে বাদ পড়েছিলেন সঞ্জু স্যামসন। এই মুহূর্তে দারুণ ছন্দে আছেন এই ভারতীয় উইকেট কিপার ব‍্যাটার। তিনি খেলার সুযোগ না পাওয়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের আগুন জ্বালান নেটিজেনরা।

আরও পড়ুন : Pakistan vs England 2022 : টেস্ট সিরিজের সমস্ত ম‍্যাচ ফি বন‍্যায় বিধ্বস্ত পাকিস্তান’কে দেবেন বেন স্টোকস