IND vs NZ 2022 : টিভির পর্দায় সূর্য কুমার যাদব’কে আদর করার চেষ্টা মায়ের, ভাইরাল হলো ভিডিও

0
14
IND vs NZ 2022 : Suryakumar Yadav's family reacts to his incredible hundred in second T20I vs NZ [Watch]
IND vs NZ 2022 : Suryakumar Yadav's family reacts to his incredible hundred in second T20I vs NZ [Watch]

IND vs NZ 2022 – চলতি বছর ছেলেকে দ্বিতীয় বার টি ২০ সেঞ্চুরি করতে দেখে আল্লাদে আটখান সূর্য কুমার যাদবের পরিবার। রোববার মাউন্ট মানগানুইতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কেরিয়ার দ্বিতীয় টি টোয়েন্টি সেঞ্চুরি করেছেন এই মুহূর্তে বিশ্বের এক নম্বর ব‍্যাটার সূর্য কুমার যাদব।

এদিন সূর্যের বোন ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন। যেখানে আনন্দে উল্লাস করতে দেখা গেছে সূর্য কুমার যাদবের বাবাকে, মা আবার টিভির স্ক্রিনে আদর করার চেষ্টা করছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এদিন, ইনিংসের সাত নম্বর ওভারে ব‍্যাটিং করতে এসেছিলেন সূর্য, এবং প্রথম বল থেকেই চালিয়ে খেলা জারি রাখেন। তারকা এই ভারতীয় ব‍্যাটারের সামনে হতাশ দেখিয়েছে নিউজিল্যান্ডের বোলারদের। এই ইনিংস প্রমাণ করে দেয়,কেনো বর্তমানে বিশ্বের এক নম্বর টি ২০ ব‍্যাটার সূর্য কুমার যাদব। (IND vs NZ 2022)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : চাহাল’কে টি ২০ বিশ্বকাপে খেলানো উচিত ছিলো, নেটপাড়ায় ক্ষোভে ফেটে পড়লেন সমর্থক’রা

এবছর টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে শেষ হয়েছিল ভারতের দৌড়। টুর্নামেন্টে নজরকাড়া ব‍্যাটিং করেছিলেন সূর্য কুমার যাদব। খেলতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব‍্যাটিং করেন সূর্য, সেটা তার ব‍্যাটিংয়ের। অন‍্যতম গুন।গোটা টি ২০ বিশ্বকাপে তিনটি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। (IND vs NZ 2022)

নিউজিল্যান্ডের বিরুদ্ধে (IND vs NZ 2022) সেঞ্চুরি করা কালীণ ১১ টা চার এবং ৭ টা ছয় মেরেছিলেন সূর্য। ৫১ বলে ১১১* রান করে অপরাজিত ছিলেন তিনি। ৩২ বলে হাফ সেঞ্চুরি করে ফেলেন‍।

সূর্যের এমন বিধ্বংসী ইনিংসের উপর নির্ভর করে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৯১ রান তোলে ভারত। নিউজিল্যান্ডের তরফে ম‍্যাচে হ‍্যাটট্রিক করেন টিম সাউদি। পরে ভারত ম‍্যাচ জেতে ৬৫ রানে।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সঞ্জু স‍্যামসন খেলার সুযোগ না পেতে ভাইরাল হলো প্রাক্তন ভারত কোচ রবি শাস্ত্রীর পুরনো ভিডিও