IND vs NZ 2022 : টি টোয়েন্টির ছন্দ ওয়ানডেতে বজায় রাখতে চান সূর্য কুমার যাদব

0
10
IND vs NZ 2022 : Suryakumar Yadav wants to maintain T20 rhythm in ODIs
IND vs NZ 2022 : Suryakumar Yadav wants to maintain T20 rhythm in ODIs

IND vs NZ 2022 : চলতি বছর দুর্দান্ত ছন্দে আছেন সূর্য কুমার যাদব। এখনও অবধি খেলা ৩১ টি ইনিংসে ১,১৬৪ রান করেছেন তিনি, ৪৬.৪৬ গড়ে। করেছেন ৯ টি হাফ সেঞ্চুরি এবং ২ টি সেঞ্চুরি ১৮৭.৪৩ স্ট্রাইক রেটে। মেরেছেন ১০৬ টি চার এবং ৬৮ টা ছয়।

মোট মিলিয়ে এবছর টি টোয়েন্টি ক্রিকেটে অসামান্য ছন্দে ছিলেন বিশ্বের এক নম্বর টি ২০ ব‍্যাটার। এবার সূর্যের ফোকাসে ৫০ ওভারের ম‍্যাচ। আর সেখানেও একই মেজাজে ব্যাট করতে চান তিনি। সূর্যের সাফ বক্তব্য যে ভাবে টি টোয়েন্টি খেলছেন, ঠিক সেভাবেই ৫০ ওভারের ক্রিকেট খেলবেন তিনি।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ শেষে সূর্য বলেছেন,

“একদিনের ক্রিকেটেও এক’ই রকম মানসিকতা নিয়ে ব্যাট করতে চাই। সব সময় সবকিছু নিজেদের হাতে থাকেনা। আমরা খালি পারি নিজেদের সবটুকু দিয়ে লড়তে। খেলাটা পুরো হলে ভালো লাগতো। কিন্তু কি আর করা যাবে। ঠিক আছে।”

আরও পড়ুন : IND vs NZ 2022 : বৃষ্টির জেরে শেষ ম‍্যাচ টাই, টি টোয়েন্টি সিরিজ জিতলো ভারত

এবছর অকল্পনীয় ফর্মে আছেন সূর্য কুমার যাদব। দ্রুত গতিতে রান তোলার পাশাপাশি অবিশ্বাস্য সব শট মারছেন।

এবছর টি টোয়েন্টি বিশ্বকাপেও অবিস্মরণীয় ব‍্যাটিং করেছেন সূর্য কুমার যাদব। সেই ছন্দ বজায় ছিলো নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে। সিরিজের দ্বিতীয় টি ২০ ম‍্যাচে ১১১* রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন মাত্র ৫১ বলে। তার মারকাটারি ব‍্যাটিং দেখে অবাক হয়েছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

টি টোয়েন্টি সিরিজের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন সূর্য, এদিন খেলা শেষে বলেছেন,

“পুরো খেলা হলে ভালো লাগতো।আমরা সিরিজ জেতায় খুশি। খেলার সময় বরাবর চাপ থাকে, আবার চাপ না থাকলে বিষয়টা উপভোগ করাও যায়না। এখন নিজের ব‍্যাটিং উপভোগ করছি।”

আরও পড়ুন : IND vs NZ 2022 : ফের ফাঁস হলো শ্রেয়স আইয়ারের শট বলের বিরুদ্ধে দূর্বলতা