IND vs NZ 2022 : ফের ফাঁস হলো শ্রেয়স আইয়ারের শট বলের বিরুদ্ধে দূর্বলতা

0
12
IND vs NZ 2022 : Shreyas Iyer's Weakness Against Shot Ball Revealed Again
IND vs NZ 2022 : Shreyas Iyer's Weakness Against Shot Ball Revealed Again

নেপিয়ারে ভারত – নিউজিল্যান্ড (IND vs NZ 2022) টি টোয়েন্টি সিরিজের তৃতীয় ম‍্যাচেও আরো একবার শট বলের প্রতি শ্রেয়স আইয়ারের দুর্বলতা প্রকট হয়ে উঠলো।

বুধবার ম‍্যাচে (IND vs NZ 2022) ভারতীয় দলের দুই ওপেনার ব‍্যর্থ হলে ব‍্যাট করতে আসেন শ্রেয়স আইয়ার। কিন্তু মুম্বইয়ের এই ব‍্যাটার বিশেষ কিছু করতে পারেননি এই ম‍্যাচে। দ্রুত আউট হয়ে ফিরে যান।

এদিন ফের আরেকবার শর্ট বলে শ্রেয়স আইয়ারের দূর্বলতা প্রকট হয়ে উঠেছিলো। সাউদির বাউন্সার শ্রেয়সের বুকের কাছাকাছি উঠে যায়। আইয়ার চান থার্ডম‍্যানে বল পাঠাতে। কিন্তু ঠিকঠাক শট মারতে পারেননি তিনি। (IND vs NZ 2022)

জিমি নিশ‍্যামের নিরাপদ হাতে বন্দী হন আইয়ার। ভারতের স্কোর তখন ৩উইকেট। শ্রেয়স আইয়ার নিঃসন্দেহে একজন ভালো ব‍্যাটার। কিন্তু নিজের নামের প্রতি সুবিচার করে উঠতে পারছেন না তিনি। (IND vs NZ 2022)

আরও পড়ুন : FIFA World Cup 2022 : একসাথে বিশ্বকাপ দেখবেন বলে ২৩ লাখ টাকা খরচ করে একটা বাড়ি কিনে ফেললেন কেরালার ফুটবল ভক্তরা 

শ্রেয়স আইয়ারের জাতীয় টি ২০ দলে জায়গা পাওয়া নিয়ে প্রশ্ন উঠতে পারে এবার। কেরিয়ারের শুরু আন্তর্জাতিক টি ২০ ওপেনিং করেছিলেন শ্রেয়স আইয়ার গত ওয়েস্ট ইন্ডিজ সফরে। সেই ম‍্যাচে ওপেন করেছিলেন তিনি।

তবে দলের স্বার্থে শেষ বার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন শ্রেয়স গত ফেব্রুয়ারি মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে। টানা তিনটি হাফ সেঞ্চুরি করে সিরিজ সেরা নির্বাচিত হয়েছিলেন।

এই প্রতিবেদন লেখাকালীণ ম‍্যাচে ভারতের টপ অর্ডার’রা দ্রুত আউট হওয়ায় জন্যে মিডল অর্ডারের উপর সমস্ত চাপ এসে পড়ে। আউট হয়ে যান সূর্য কুমার যাদব’ও।

এই প্রতিবেদন লেখাকালীণ ভারতীয় ক্রিকেট দলের স্কোর ৪ উইকেটে ৭১ রান। ক্রিজে আছেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া এবং দীপক হুডা।

আরও পড়ুন IPL 2023 : ধোনি বাছাই করবেন CSK এর পরবর্তী অধিনায়ক