IND vs NZ 2022 : মিলনের আগুন পেসে ছিটকে গেলো ধাওয়ানের স্টাম্প, দেখুন ভিডিও

0
21
IND vs NZ 2022 : Shikhar Dhawan is bowled by Adam Milne as he edges a delivery onto his stumps in Christchurch ODI [WATCH]
IND vs NZ 2022 : Shikhar Dhawan is bowled by Adam Milne as he edges a delivery onto his stumps in Christchurch ODI [WATCH]

বুধবার ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের (IND vs NZ 2022) বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম‍্যাচে বিশেষ কিছু করতে পারলেন না ভারত অধিনায়ক শিখর ধাওয়ান। ৪৫ বলে ২৮ রান করে আউট হয়ে যান তিনি, তাকে বোল্ড করেন নিউজিল্যান্ডের পেসার অ্যাডাম মিলনে।

বৃষ্টির চোখ রাঙানির মাঝে ম‍্যাচে টসে জিতে ভারতকে ব‍্যাট করতে পাঠায় নিউজিল্যান্ডের ক‍্যাপ্টেন কেন উইলিয়ামসন। ভালোই খেলছিলেন ধাওয়ান। তিনটে চার এবং একটি ছয় মারেন তিনি এই ইনিংস খেলার সময়। (IND vs NZ 2022)

ইনিংসের ১৩ নম্বর ওভারে ধাওয়ানের ইনিংসের সমাপ্তি ঘটে। মিলনের গুড লেংথের ডেলিভারি অফ সাইডের দিকে চালাতে গিয়ে ইনসাইড এজ হন ভারত অধিনায়ক। উড়ে যায় তার স্ট‍্যাম্প। (IND vs NZ 2022)

ধাওয়ান আউট হওয়ায় খানিকটা সমস্যায় পড়ে ভারত, ৫৫ রানে ২ উইকেট হারিয়ে। শুরুতে ব‍্যাট করতে নেমে সমস্যার সন্মুখীন হন শুভমান গিল এবং ধাওয়ান দুজনেই। তারা সাবধানতার সাথে খেলা চালিয়ে যান। তবে নিউজিল্যান্ডের বোলারদের খুব বেশি সময় সামাল দিতে পারেননি গিল।

আরও পড়ুন : FIFA World Cup 2022 : শেষ ষোলোয় পৌঁছে গেলো ইংল্যান্ড, আমেরিকা 

বেশ কয়েকটি চার মেরে ছন্দ খোঁজার চেষ্টা চালান শুভমান গিল। ২২ বলে ১৩ রান করে স‍্যান্টনারের হাতে ক‍্যাচ দিয়ে বসেন ফ্লিক চালাতে গিয়ে। বোলার মিলনে।

দ্রুত দুই ওপেনার আউট হওয়ার সাথে সাথে ভারত আরও চাপে পড়ে যায় ড‍্যারিল মিচেল ঋষভ পন্তের উইকেট তুলে নিলে। এদিন’ও ব‍্যর্থ পন্ত। ১৬ বলে ১০ রান করে আউট হন তিনি। এই প্রতিবেদন লেখাকালীণ ২১ ওভার শেষে ভারতের স্কোর ৩ উইকেটে ৮৫।

আরও পড়ুন : FIFA World Cup 2022 : কাতার’কে ২-০ গোলে হারিয়ে শেষ ষোলোয় পৌঁছে গেলো নেদারল্যান্ডস