IND vs NZ 2022 : সূর্যের তেজ অনেক আগেই অনুভব করেছিলেন রোহিত শর্মা, ভাইরাল হলো তার পুরনো ট‍্যুইট 

0
13
IND vs NZ 2022 : Rohit Sharma's 11-year-old tweet resurfaces after Suryakumar Yadav's blazing century; fans call IND captain, 'visionary'
IND vs NZ 2022 : Rohit Sharma's 11-year-old tweet resurfaces after Suryakumar Yadav's blazing century; fans call IND captain, 'visionary'

IND vs NZ 2022 – এইমুহুর্তে বিশ্বের অন‍্যতম সেরা টি ২০ ব‍্যাটার সূর্য কুমার যাদব। বর্তমানে বিধ্বংসী ছন্দে আছেন তিনি। সম্প্রতি বে ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটি টি টোয়েন্টি ম‍্যাচে সেঞ্চুরি করেছিলেন তিনি।

এদিন সূর্যের সেঞ্চুরি করার পর ভাইরাল হয়েছে রোহিত শর্মার করা বহু পুরনো একটি ট‍্যুইট। ২০১১ সালের ডিসেম্বর মাসে একটি ট‍্যুইটে রোহিত শর্মা লেখেন “এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে প্রচুর প্রতিভাবান ক্রিকেটারে ভরা, সূর্য কুমার যাদব, তাদের’ই একজন।”

দীর্ঘ একদশকের বেশি সময় জুড়ে দারুণ খাটনির ফল পাচ্ছেন এখন সূর্য। ২০২১ সালে নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে অবশেষে দেশের হয়ে খেলার সুযোগ পান তিনি। এরপর থেকে ভারতের টি ২০ দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন এই তারকা ব‍্যাটার।

আরও পড়ুনঃ Pakistan vs England 2022 : বাদ পড়লেন শাহিন, ইংল্যান্ড টেস্ট সিরিজের দল ঘোষণা করলো পাকিস্তান

ইনিংসের সাত নম্বর ওভারে ব‍্যাটিং করতে এসেছিলেন সূর্য, এবং প্রথম বল থেকেই চালিয়ে খেলা জারি রাখেন। তারকা এই ভারতীয় ব‍্যাটারের সামনে হতাশ দেখিয়েছে নিউজিল্যান্ডের বোলারদের। এই ইনিংস প্রমাণ করে দেয়, কেনো বর্তমানে বিশ্বের এক নম্বর টি ২০ ব‍্যাটার সূর্য কুমার যাদব। (IND vs NZ 2022)

এবছর টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে শেষ হয়েছিল ভারতের দৌড়। টুর্নামেন্টে নজরকাড়া ব‍্যাটিং করেছিলেন সূর্য কুমার যাদব। খেলতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব‍্যাটিং করেন সূর্য, সেটা তার ব‍্যাটিংয়ের। অন‍্যতম গুন। গোটা টি ২০ বিশ্বকাপে তিনটি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। (IND vs NZ 2022)

নিউজিল্যান্ডের বিরুদ্ধে (IND vs NZ 2022) সেঞ্চুরি করা কালীণ ১১ টা চার এবং ৭ টা ছয় মেরেছিলেন সূর্য। ৫১ বলে ১১১* রান করে অপরাজিত ছিলেন তিনি। ৩২ বলে হাফ সেঞ্চুরি করে ফেলেন‍।

সূর্যের এমন বিধ্বংসী ইনিংসের উপর নির্ভর করে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৯১ রান তোলে ভারত। নিউজিল্যান্ডের তরফে ম‍্যাচে হ‍্যাটট্রিক করেন টিম সাউদি। পরে ভারত ম‍্যাচ জেতে ৬৫ রানে।

আরও পড়ুনঃ Virat Kohli : ধোনির বড়ো ফ‍্যান কোহলি, ফের সোশ্যাল মিডিয়ায় দিলেন প্রমাণ