IND vs NZ 2022 : ঋষভ পন্ত টি ২০ ক্রিকেট খেলার যোগ‍্য নয়, মত প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটারের

0
12
IND vs NZ 2022 : Rishabh Pant not fit to play T20 cricket, says ex-Pakistani cricketer
IND vs NZ 2022 : Rishabh Pant not fit to play T20 cricket, says ex-Pakistani cricketer

IND vs NZ 2022 – ভারতের টি ২০ দল থেকে বাদ পড়া উচিত নন ঋষভ পন্তের। এমনটাই মত প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার দানীশ কানেরিয়ার। ভারতীয় টিম ম‍্যানেজমেন্টর উচিত পন্তকে শুধুমাত্র ওডিআই এবং টেস্ট দলের পরিকল্পনার মধ্যে রাখা। এমনটাই মত কানেরিয়ার।

পন্তের টি ২০ ক্রিকেট খেলার ধরনের চরম সমালোচনা করেছেন কানেরিয়া। তার বক্তব্য দায়িত্বশীল ক্রিকেট খেলার চরম অভাববোধ লক্ষ‍্য করা যায় পন্তের খেলায়। তাকে টি ২০ ক্রিকেটে নিজেকে প্রমাণ করার যথেষ্ট সুযোগ দেওয়া হয়েছে বলেই মনে করেন প্রাক্তন পাকিস্তানের স্পিনার। (IND vs NZ 2022)

নিজের ইউটিউব চ‍্যানেলের ভিডিও’তে কানেরিয়া বলেছেন,

“অনেকেই  বলেছিলেন ওপেনার হিসেবে ভালো কিছু করার ক্ষমতা রাখেন পন্ত। আমার মনে হয় ওর একটু দায়িত্ব নিয়ে খেলা উচিত এবার। যদি ফিয়ারলেস ক্রিকেট ই খেলতে হয় ওকে, তাহলে সেটা ওর ম‍্যাচের শুরু থেকেই খেলা উচিত। আমার মনে হয় ভারতীয় দলের টিম ম‍্যানেজমেন্টের ওকে টি টোয়েন্টি দলের পরিকল্পনায় রাখা উচিত না আর। আমার মতে পন্ত টি টোয়েন্টি ক্রিকেটার নন। টেস্ট এবং ওডিআই’তে ভালো চলবে।”

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : নিউজিল্যান্ডের মুখোমুখি হতে নেপিয়ারে পৌঁছে গেলো ভারতীয় দল

প্রসঙ্গত, চলতি নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের (IND vs NZ 2022) দ্বিতীয় টি ২০ ম‍্যাচে ওপেন করতে নামানো হয়েছিল ঋষভ পন্ত’কে। কিন্তু ১৩ বলে মাত্র ৬ রান করে আউট হয়ে যান তিনি।

এবারের টি টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে ছিলেন পন্ত। সুযোগ পেয়েছিলেন মাত্র দুটো ম‍্যাচে খেলার। যদিও কোনও ম‍্যাচেই বিশেষ কিছু করে উঠতে পারেননি তিনি। নেপিয়ারে মঙ্গলবার সিরিজের শেষ টি ২০ ম‍্যাচে খেলতে নামবে ভারত-নিউজিল্যান্ড।

আরও পড়ুনঃ Narayan Jagadeesan : সাঙ্গাকারার রেকর্ড ভাঙা জগদীশনের উপর নজর KKR এর