IND vs NZ 2022 : বিমান থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হলো চাহাল’কে, তার স্ত্রী ধনশ্রী শেয়ার করলেন ভিডিও

0
130
IND vs NZ 2022 :
IND vs NZ 2022 : "Nikaal diya humko waapis plane se" - Yuzvendra Chahal, Suryakumar Yadav's hilarious reaction on their way to New Zealand for India's next assignment [Watch]

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ (IND vs NZ 2022) খেলতে শনিবার অ্যাডিলেড থেকে ওয়েলিংটন পারি দিয়েছেন যুজবেন্দ্র চাহাল, সূর্য কুমার যাদব’রা। তাদের পরিবার’ও আছে তাদের সাথে।বিমান ছাড়ার আগে আবহাওয়া ঠিক না থাকায় যাত্রী’দের প্লেন থেকে নেমে যাওয়ার অনুরোধ করেছিলেন প্লেন কর্তৃপক্ষ।

পরবর্তী সময়ে এই ঘটনা টাই ধনশ্রী মজার ছলে একটি ভিডিও বানিয়ে ইন্সটাগ্রামের স্টোরি’তে শেয়ার করেন। সেখানে ভিডিও শেয়ার করে তিনি বলেন “আমাদের বের করে দেওয়া হয়েছে প্লেন থেকে।”পাশে উপস্থিত সূর্য কুমার যাদব বলেন, ওনার সাথে আমাদের’কেও নামিয়ে দেওয়া হয়েছে প্লেন থেকে। আবহাওয়ার হাল ঠিক নয় বলে।” (IND vs NZ 2022)

সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় যুজবেন্দ্র চাহাল এবং তার স্ত্রী ধনশ্রী ভার্মা। প্রায়শ’ই নানান মজার মজার ভিডিও বানিয়ে শেয়ার করেন দুজনে, তাদের ফলোয়ার’ও প্রচুর।

সদ‍্য টি ২০ বিশ্বকাপের সেমিফাইনাল ইংল্যান্ডের কাছে হেরেছে বিদায় নিয়েছে ভারত। এরপর আপাতত নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ভারত কোচ রাহুল দ্রাবিড়’কে। সফরে ভারতীয় দলকে কোচিং করাবেন ভিভিএস লক্ষণ।

নিউজিল্যান্ড সফরে (IND vs NZ 2022) ভারতের টি ২০ দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। শিখর ধাওয়ান নেতৃত্ব দেবেন ওয়ানডে সিরিজে।

ভারতীয় ক্রিকেট দলের একাধিক সিনিয়র ক্রিকেটার যেমন অধিনায়ক রোহিত শর্মা, সিনিয়র ব‍্যাটার বিরাট কোহলি এবং সহ অধিনায়ক কে এল রাহুল’কে এই সিরিজের (IND vs NZ 2022) থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। এনারা প্রত‍্যেকেই প্রত‍্যাবর্তন করবেন ডিসেম্বর মাসে বাংলাদেশ সফরে। আগামী মাসে সাকিবদের দেশে ৩ টি ওয়ানডে এবং ২ টো টেস্ট ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল।

PTI কে BCCI সূত্র জানিয়েছে,

“নিউজিল্যান্ড সফরে ভারতীয় দলের দায়িত্বে থাকবেন লক্ষণ। ব‍্যাটিং কোচের দায়িত্ব সামলাবেন ঋষিকেশ কানিতকর এবং বোলিং কোচের দায়িত্ব সামলাবেন সাইরাজ বাহুতুলে।”

এর আগে ভিভিএস লক্ষণ জিম্বাবোয়ে সফরে সাদা বলের সিরিজে এবং সাউথ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজে ভারতের কোচের পদ সামলেছিলেন।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : নিউজিল্যান্ড সফরে হার্দিক’দের জন্যে নয়া ফিল্ডিং কোচ নিয়োগ করলো বোর্ড

লক্ষণের কোচিংয়ে ভারত জিম্বাবোয়ে’কে ৩-০ ব‍্যবধানে ওয়ানডে সিরিজে হারিয়েছিলো, এরপর সাউথ আফ্রিকা’কে ২-১ ব‍্যবধানে হারায় টি ২০ সিরিজে। এবার তার কাছে বড়ো চ‍্যালেঞ্জ হতে চলেছে নিউজিল্যান্ড সফরে এই সাফলতার রেশ ধরে রাখা।

আগামী ১৮ ই নভেম্বর, শুক্রবার ওয়েলিংটনে সিরিজের প্রথম টি ২০ ম‍্যাচে মুখোমুখি হবে ভারত – নিউজিল্যান্ড। এরপর ২০ শে নভেম্বর মাউন্ট মাউনগানুইতে খেলা হবে দ্বিতীয় টি ২০ ম‍্যাচ। সিরিজের শেষ টি ২০ ম‍্যাচ ২২ শে নভেম্বর নেপিয়ারে খেলা হবে। (IND vs NZ 2022)

নিউজিল্যান্ডের মাটিতে শেষ বার ওয়ানডে সিরিজ খেলার অভিজ্ঞতা ভালো নয় ভারতের। ২০১৯-২০ মরশুমে কিউয়ি’দের কাছে ৩-০ ব‍্যবধানে হোয়াইটওয়াশ হয়েছিল টিম ইন্ডিয়া। ধাওয়ান নেতৃত্বাধীন ভারতের কাছে সেই হারের বদলা নেওয়ার সুযোগ থাকছে। সিরিজের তিনটি ওয়ানডে ম‍্যাচ খেলা হবে যথাক্রমে ২৫, ২৭ এবং ২৯ শে নভেম্বর। (IND vs NZ 2022)

Squad for NZ T20Is:

Hardik Pandya (C), Rishabh Pant (vc & wk), Shubman Gill, Ishan Kishan, Deepak Hooda, Surya Kumar Yadav, Shreyas Iyer, Sanju Samson (wk), W Sundar, Yuzvendra Chahal, Kuldeep Yadav, Arshdeep Singh, Harshal Patel, Mohd. Siraj, Bhuvneshwar Kumar, Umran Malik.

Squad for NZ ODIs:

Shikhar Dhawan (C), Rishabh Pant (vc & wk), Shubman Gill, Deepak Hooda, Surya Kumar Yadav, Shreyas Iyer, Sanju Samson (wk), W Sundar, Shardul Thakur, Shahbaz Ahmed, Yuzvendra Chahal, Kuldeep Yadav, Arshdeep Singh, Deepak Chahar, Kuldeep Sen, Umran Malik.

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : ভারতীয় ব‍্যাটার’রা মারতে ভয় পায়, বিস্ফোরক মন্তব্য বিশ্বকাপজয়ী ভারত তারকার