IND vs NZ 2022 : ওডিআই দল থেকে পন্তকে সরানো সম্ভব নয় বলেই মনে করেন ওয়াসিম জাফর

0
35
IND vs NZ 2022 : “Irreplaceable in this format” – Wasim Jaffer on Rishabh Pant
IND vs NZ 2022 : “Irreplaceable in this format” – Wasim Jaffer on Rishabh Pant

হ‍্যামিলটনে রোববার ভারত-নিউজিল্যান্ড (IND vs NZ 2022) ওডিআই সিরিজের দ্বিতীয় ম‍্যাচ খেলতে নামতে চলেছে। সেই ম‍্যাচের আগে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর জানিয়েছেন এই মুহূর্তে ভারতের ওয়ানডে দল থেকে ঋষভ পন্তকে সরানো সম্ভব নয়।

টি টোয়েন্টির তুলনায় পন্তের ওডিআই রেকর্ড খুব ভালো। ওয়ানডেতে ৯ ইনিংসে ৩২৬ রান করেছেন পন্ত, ৪০.৭৫ গড়ে। এরমধ্যে এবছর ইংল্যান্ডের বিরুদ্ধে একটি সেঞ্চুরি আছে তার। এছাড়া করেছেন বেশ কিছু হাফ সেঞ্চুরি। (IND vs NZ 2022)

ESPN – এর আলোচনায় ওয়াসিম বলেছেন,

“আমার মনে হয়না দ্বিতীয় ওয়ানডেতে দীপক হুডা ঋষভ পন্তের জায়গায় খেলবেন। এই মুহূর্তে পন্তকে ওয়ানডে দলের থেকে সরানো সম্ভব নয়।”

আরও পড়ুনঃ Cristiano Ronaldo : রোনাল্ডো’কে দলে নেওয়ার আগ্রহ দেখালো পেলের দেশের ক্লাব

তবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে (IND vs NZ 2022) সিরিজের প্রথম ওডিআই ম‍্যাচে ২৩ বলে ১৫ রান করে আউট হন ঋষভ পন্ত। গোটা নিউজিল্যান্ড সফরে ব্যাট হাতে এখনও অবধি শুধুমাত্র ব‍্যর্থতার ছাড়া কিছুই দেখেননি এই তারকা ভারতীয় উইকেট কিপার-ব্যাটার।

চলতি বছরে ভারতীয় উইকেট কিপারের মধ্যে ওডিআই’তে সবচেয়ে বেশী রান করেছেন ঋষভ পন্ত নয় ইনিংসে ৪০.৭৫ গড়ে তিনি করেছেন ৩২৬ রান। এছাড়া ৭১ গড়ে নয় ইনিংসে ২৮৪ রান করেছিলেন ইশান কিষাণ, সঞ্জু স্যামসন ছয় ইনিংসে ৩৪.৫ গড়ে করেছেন ২০৭ রান।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : ব্রাজিলের মানুষরাই নেইমারের ভালো চায়না, বিশ্বকাপের মাঝে বিস্ফোরক মন্তব্য রাফিনহা’র