IND vs NZ 2022 : বুড়ো সাউদি’কে হ‍্যাটট্রিক উপহার দিলো ভারত, সোশ্যাল মিডিয়ায় খিল্লি হচ্ছেন হার্দিক’রা

0
106
IND vs NZ 2022 : “India gifted hat-trick to Tim Southee” - Twitterati criticize Team India’s tactics as centurion Suryakumar Yadav is deprived of strike in 20th over
IND vs NZ 2022 : “India gifted hat-trick to Tim Southee” - Twitterati criticize Team India’s tactics as centurion Suryakumar Yadav is deprived of strike in 20th over

রোববার টি ২০ সিরিজের (IND vs NZ 2022) দ্বিতীয় ম‍্যাচে দুর্দান্ত টি টোয়েন্টি সেঞ্চুরি করলেন ভারতের তারকা ব‍্যাটার সূর্য কুমার যাদব। ৫১ বলে ১১১* রান করে অপরাজিত ছিলেন তিনি ২১৭.৬৫ স্ট্রাইক রেটে।

স্কাইয়ের দুর্ধর্ষ শতরানের উপর নির্ভর করে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৯১ রান তোলে ভারত। কিন্তু শেষ ওভারে টিম সাউদি এসে বদলে দেয় ম‍্যাচের পরিস্থিতি। (IND vs NZ 2022)

এদিন অভিজ্ঞ এই কিউয়ি পেসার কেরিয়ারের দ্বিতীয় টি ২০ হ‍্যাটট্রিক টি করেছেন। ইনিংসের একেবারে শেষ ওভারে বোলিং করতে এসে। ম‍্যাচে তার হ‍্যাটট্রিকের তিন শিকার – ভারত অধিনায়ক হার্দিক পান্ডিয়া, দীপক হুডা এবং ওয়াশিংটন সুন্দর। (IND vs NZ 2022)

একদিকে যখন নেটিজেনরা দুর্দান্ত প্রশংসা করছে সূর্য কুমার যাদব। তখন তারা বাকী ভারতীয় ব‍্যাটার’রা বিদ্রুপের শিকার হয়েছেন তাদের। হার্দিক’দের ব‍্যঙ্গ করে তারা বলছেন ভারতীয় দল হ‍্যাটট্রিক উপহার দিলো টিম সাউদি’কে। (IND vs NZ 2022)

প্রসঙ্গত, এটাই সূর্যের টি ২০ কেরিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি। চলতি বছরে প্রথম টি ২০ সেঞ্চুরি’টি তিনি করেছিলেন ইংল্যান্ডের বিরুদ্ধে। (IND vs NZ 2022)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সূর্য ঝড়ে চিতপাত নিউজিল্যান্ডের বোলিং, তারকা ভারতীয় ব‍্যাটার করলেন সেঞ্চুরি

ইনিংসের সাত নম্বর ওভারে ব‍্যাটিং করতে এসেছিলেন সূর্য, এবং প্রথম বল থেকেই চালিয়ে খেলা জারি রাখেন। তারকা এই ভারতীয় ব‍্যাটারের সামনে হতাশ দেখিয়েছে নিউজিল্যান্ডের বোলারদের। এই ইনিংস প্রমাণ করে দেয়, কেনো বর্তমানে বিশ্বের এক নম্বর টি ২০ ব‍্যাটার সূর্য কুমার যাদব। (IND vs NZ 2022)

এবছর টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে শেষ হয়েছিল ভারতের দৌড়। টুর্নামেন্টে নজরকাড়া ব‍্যাটিং করেছিলেন সূর্য কুমার যাদব। খেলতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব‍্যাটিং করেন সূর্য, সেটা তার ব‍্যাটিংয়ের। অন‍্যতম গুন। গোটা টি ২০ বিশ্বকাপে তিনটি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। (IND vs NZ 2022)

নিউজিল্যান্ডের বিরুদ্ধে (IND vs NZ 2022) সেঞ্চুরি করা কালীণ ১১ টা চার এবং ৭ টা ছয় মেরেছিলেন সূর্য। ৫১ বলে ১১১* রান করে অপরাজিত ছিলেন তিনি। ৩২ বলে হাফ সেঞ্চুরি করে ফেলেন‍।

সূর্যের এমন বিধ্বংসী ইনিংসের উপর নির্ভর করে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৯১ রান তোলে ভারত। নিউজিল্যান্ডের তরফে ম‍্যাচে হ‍্যাটট্রিক করেন টিম সাউদি।

খেলার শুরু’তে ম‍্যাচে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন নিউজিল্যান্ডের ক‍্যাপ্টেন কেন উইলিয়ামসন।

India vs New Zealand 2nd T20 : Playing XIs (IND vs NZ 2022)

India: Ishan Kishan, Rishabh Pant(w), Suryakumar Yadav, Shreyas Iyer, Deepak Hooda, Hardik Pandya(c), Washington Sundar, Bhuvneshwar Kumar, Arshdeep Singh, Mohammed Siraj, Yuzvendra Chahal

New Zealand: Finn Allen, Devon Conway(w), Kane Williamson(c), Glenn Phillips, Daryl Mitchell, James Neesham, Mitchell Santner, Ish Sodhi, Tim Southee, Adam Milne, Lockie Ferguson

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : দূর্ভাগ্যের শিকার হলেন শ্রেয়স আইয়ার, দেখুন ভিডিও