IND vs NZ 2022 : “প্রথম ম‍্যাচের ব‍্যর্থতার কোনও প্রভাব ফেলতে দেয়নি নিজের উপর” – সূর্যের প্রশংসা করলেন রবি শাস্ত্রী

0
17
IND vs NZ 2022 :
IND vs NZ 2022 : "He is not bothered about what happened in the last innings" - Ravi Shastri lauds Suryakumar Yadav

নিউজিল্যান্ডের (IND vs NZ 2022) বিরুদ্ধে দ্বিতীয় ওডিআই সূর্য কুমার যাদবের ব‍্যাটিং পারফরম্যান্সের দারুণ প্রশংসা করেছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী।

সিরিজের প্রথম ম‍্যাচে ব‍্যাট করতে পারেননি সূর্য। কিন্তু প্রথম ম‍্যাচে খারাপ পারফরম্যান্স রেশ এদিন নিজের ব‍্যাটে পড়তে দেননি সূর্য। দ্বিতীয় ওডিআই’তে ২৫ বলে ৩৪ রান করেছেন তিনি। দ্বিতীয় উইকেটে ৬৬ রান জোড়েন শুভমান গিলের সাথে। ফলে ১২.৫ ওভারে ১ উইকেটে ৮৯ রান তোলে ভারত। এরপর বৃষ্টির জন্যে বাতিল হয়ে যায় সেই ম‍্যাচ।

Prime video’তে, বাতিল ম‍্যাচ নিয়ে আলোচনা করা কালীণ ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী দারুণ প্রশংসা করেছেন সূর্যের খেলার। নিউজিল্যান্ডের ব্রেসওয়েলকে মারা সূর্যের ছক্কার প্রশংসা করেছেন তিনি, বলেছেন,

“স‍্যুইপ টা দারুণ মেরেছিলো, এই স‍্যুইপ প্রমাণ করে দেয় গতম‍্যাচে খারাপ পারফরম্যান্সের কোনও প্রভাব নিজের উপর পড়তে দেয়নি সূর্য। সেই সব’কে একেবারেই পাত্তা দেননি। খেলায় ওভার কমে ম‍্যাচ যখন ২৯ ওভারের হয়ে গেছিলো, তখন সূর্য বুঝেছিলো এবার দ্রুত রান তোলার প্রয়োজন আছে।”

আরও পড়ুন : IND vs NZ 2022 : পন্ত’কে বসানো হোক এবার, বললেন বিশ্বকাপ জয়ী ভারতের তারকা

প্রতিপক্ষের বোলারদের প্রথম আট – দশ বলে তার উইকেট তুলে নেওয়ার একটা সুযোগ দেয় সূর্য, এব‍্যাপারে ব‍্যাক্ষা দিতে গিয়ে রবি বলেছেন,

“সূর্য ইনিংসের প্রথম আট – দশ বল প্রতিপক্ষ বোলারদের সুযোগ দেয় নিজেকে আউট করার। সেটাই ওকে আউট করার সবচেয়ে লোভনীয় সুযোগ বোলারদের কাছে। ওই সময় টা পেরিয়ে তার মূল্য দিতেই হবে বিরুদ্ধের বোলারদের।”

সিরিজের (IND vs NZ 2022) প্রথম ওডিআইতে যাদব মাত্র ৪ রান করে আউট হন। কিন্তু সেই ব‍্যর্থতার কোনও প্রভাব নিজের মধ্যে ফেলতে দেননি তিনি। ২৫ বলের ইনিংসে দুটো চার এবং তিনটে ছক্কা মেরেছিলেন তিনি।

প্রসঙ্গত,  হ‍্যামিলটনে বৃষ্টির জন্য ভারত – নিউজিল্যান্ড সিরিজের (IND vs NZ 2022) দ্বিতীয় ওডিআই ভেস্তে গেছে। ১২.৫ ওভারের খেলা হয়েছিলো এদিন। তাতে ১ উইকেটে ৮৯ রান তোলে ভারত। অপরাজিত থেকে মাঠ ছাড়েন শুভমান গিল এবং সূর্য কুমার যাদব। আগামী ৩০ শে সেপ্টেম্বর ক্রাইস্টচার্চের হেগলে ওভালে সিরিজের শেষ ওডিআই ম‍্যাচ খেলা হবে।

আরও পড়ুন : IND vs NZ 2022 : সঞ্জু’কে না বসিয়ে নিজে বসুক ধাওয়ান, ভারত অধিনায়কের উপর রেগে আগুন ফ‍্যানেরা