IND vs NZ 2022 : উইলিয়ামসনকে মশলাদার খাবার খাইয়ে কিসের বদলা নিতে চাইছেন হর্ষ ভোগলে ? দেখুন ভিডিও

0
11
IND vs NZ 2022 : Harsha Bhogle serves ‘revenge’ to New Zealand skipper Kane Williamson in ODI series promo
IND vs NZ 2022 : Harsha Bhogle serves ‘revenge’ to New Zealand skipper Kane Williamson in ODI series promo

প্রথমে ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে ভারত’কে হারানো, (IND vs NZ 2022) এরপর ২০২১ সালের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে টিম ইন্ডিয়া’কে হারিয়ে জয় ছিনিয়ে নেওয়া, পরবর্তীতে ২০২১ সালেই টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে বিরাট কোহলি’দের হারানো।

এই সবের বদলা এবার নিলেন ভারতীয় ক্রিকেট ধারাভাষ্যকার হর্ষ ভোগলে। তাও আবার কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসনকে খাবার টেবলে বসিয়ে। ভাবছেন কী ভাবেন ? ভারতীয় হেঁশেলে যেসব ঝাল ঝাল বিখ্যাত খাবার রয়েছে, সেগুলি খাইয়ে। অবাক হওয়ার মতোই ঘটনা এটি বটে ! (IND vs NZ 2022)

ভারত-নিউজিল্যান্ড ওডিআই সিরিজ শুরু হবে শুক্রবার অর্থাৎ আগামীকাল থেকে। তার আগে ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার হর্ষ ভোগলে আগাম শোধ নিয়ে রাখলেন। প্রথমে ঝাল ঝাল চিকেন টিক্কা খাওয়ালেন। ২০১৯ সালের বিশ্বকাপে ভারত’কে হারানোর বদলা হিসেবে। যা খেয়ে দরদর করে ঘামতে থাকেন উইলিয়ামসন। (IND vs NZ 2022)

এরপর মোমো খাওয়ালেন, তাও ঝাল নাগা সস সহকারে। ২০২১ সালের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে টিম ইন্ডিয়া’কে হারানোর বদলা ছিল এটা। নাগা সসে চুবিয়ে মোমো খেয়ে অবস্থা খারাপ হয়ে যায় কিউয়ি অধিনায়কের।

এরপর হর্ষ হাম্বেল ভিন্দালু খাওয়ান উইলিয়ামসন’কে। ঝালের চোটে চোখে সর্ষেফুল দেখার অবস্থা হয় কেনের। এটা ছিল ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে বিরাট কোহলি’দের হারানোর বদলা।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : হঠাৎ কেড়ে নেওয়া হয়েছিল নেতৃত্ব ! কিউয়িদের বিপক্ষে সিরিজে নামার আগেই ক্ষোভ প্রকাশ ধাওয়ানের

তবে হর্ষের এ হেন বদলা নেওয়ার ঘটায় নিজে খাবি খেলেও, প্রতিশোধের আগুনে জ্বললেন না কেন উইলিয়ামসন। বরং গান্ধীগিরি দেখালেন তিনি। তিনি আইসক্রিম এবং জিলিপি খাওয়ালেন হর্ষ’কে। ঝাল কমাতে নিজেও খেলেন। সঙ্গে তিনি বললেন,

“আমি ভাবলাম, এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আমাদের দুই তরফেরই কিছু মিষ্টি মুখ করা উচিত।”

আসলে এটা সবটাই ভারত বনাম নিউজিল্যান্ড ওডিআই সিরিজের প্রোমোশেন। রোহিত শর্মা, বিরাট কোহলি, কেএল রাহুল সহ ভারতীয় দলের সিনিয়র তারকা’দের অনুপস্থিতি’তে সিরিজ জমাতে এই ধরনের মজার প্রোমোশনের পথ বেছে নিয়েছে প্রাইম ভিডিয়ো। (IND vs NZ 2022)

কার্যত, শুক্রবার থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে (IND vs NZ 2022) তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলতে নামবে টিম ইন্ডিয়া। আর একদিনের সিরিজে ভারতীয় দল’কে নেতৃত্ব দেবেন বাঁ-হাতি ব্যাটসম্যান শিখর ধাওয়ান। এর আগে হার্দিক পান্ডিয়া’র নেতৃত্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারত ১-০ জয় ছিনিয়ে নিয়েছে।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : অবশেষে সঞ্জু’কে না খেলানোর কারন জানালেন অধিনায়ক শিখর ধাওয়ান