IND vs NZ 2022 : তাউরাঙ্গা পৌঁছে স্থানীয় নৃত্যে মজলেন হার্দিক, পন্তরা, দেখুন ভিডিও

0
13
IND vs NZ 2022 : Hardik Pandya and Rishabh Pant’s hilarious dance moves leave VVS Laxman in splits [WATCH]
IND vs NZ 2022 : Hardik Pandya and Rishabh Pant’s hilarious dance moves leave VVS Laxman in splits [WATCH]

IND vs NZ 2022 – রোববার  মাউন্ট মানগানুইতে ভারত – নিউজিল্যান্ডের টি টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম‍্যাচ। ইতিমধ্যে বে ওভালে সেই ম‍্যাচ খেলতে পৌঁছে গেছে ভারতীয় দল।

সাংবাদিক Vimal Kumar একটি ভিডিও আপলোড করেছেন YouTube চ‍্যানেলে, যেখানে হার্দিক, পন্তদের স্থানীয় লোকনৃত‍্যে বরণ করে নেয় হোটেল কর্মীরা। ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শুক্রবার ওয়েলিংটনে সিরিজের (IND vs NZ 2022) প্রথম টি ২০ ম‍্যাচ ভেস্তে গেছিলো। রোববার’ও বৃষ্টির জেরে দ্বিতীয় ম‍্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা আছে বিরাট।

দলের রেগুলার ক‍্যাপ্টেন রোহিত শর্মা বিশ্রামে থাকায় এই টি ২০ সিরিজে (IND vs NZ 2022) ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছে হার্দিক পান্ডিয়া। এদিন তিনি স্পষ্ট জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দল কখনও অতীত আকড়ে পড়ে থাকেনা।

“আমাদের দলের ক্রিকেটারেরা বয়সের বিচারে নবীন, কিন্তু অভিজ্ঞতার বিচারে নয়। এরা সকলেই আইপিএলে খেলেছে, বেশ কিছু আন্তর্জাতিক ম‍্যাচ’ও খেলে ফেলেছে। আমার মনে হয়না এখনকার ক্রিকেটারেরা এই সব বেশি ম‍্যাচ খেলা বা না খেলার অভিজ্ঞতা সম্পর্কে, বিরাট কোনও মাথা ঘামায়। যদি পরিস্থিতি চায়, তাহলে আমি এবং দলের বাকি অভিজ্ঞ প্লেয়ার’রা প্রয়োজনে দলের স্বার্থে ভিন্ন চরিত্র পালন করার চেষ্টা করবো। কিন্তু এই ট‍্যু্রটা দলের যুবতারকা’দের তাদের দায়িত্ব সম্পর্কে ওয়াকিবহাল করে তুলবে। তাদের সুযোগ দেবে নিজেদের জাহির করার।”

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সূর্য কুমারের মতো খেলার ইচ্ছা প্রকাশ করলেন গ্লেন ফিলিপস

শুক্রবার ওয়েলিংটনে প্রবল বৃষ্টির জেরে ভেস্তে গেছে ভারত – নিউজিল্যান্ড টি ২০ সিরিজের (IND vs NZ 2022) প্রথম ম‍্যাচ, তারপর সাংবাদিক সম্মেলনে এসে এই কথা বলেছেন হার্দিক পান্ডিয়া।

“বিশ্বকাপ এখন অতীত আমাদের কাছে। আমি সেই দুঃখ ঝেড়ে ফেলেছি। হ‍্যাঁ হতাশা একটা কাজ করে নিশ্চিত, কিন্তু আমরা তো আর অতীতে ফিরে গিয়ে পরিস্থিতি বদলে দিতে পারবোনা। আমাদের সকলের ফোকাস এখন নিউজিল্যান্ড সিরিজ।” -হার্দিক পান্ডিয়া 

India Squad for NZ T20Is : (IND vs NZ 2022)

Hardik Pandya (C), Rishabh Pant (vc & wk), Shubman Gill, Ishan Kishan, Deepak Hooda, Surya Kumar Yadav, Shreyas Iyer, Sanju Samson (wk), W Sundar, Yuzvendra Chahal, Kuldeep Yadav, Arshdeep Singh, Harshal Patel, Mohd. Siraj, Bhuvneshwar Kumar, Umran Malik.

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : টি টোয়েন্টি ক্রিকেটে আরও স্পেশালিস্ট ক্রিকেটার খেলানো উচিত ভারতের, বললেন কার্তিক