IND vs NZ 2022 : উমরানের মতো জেনুইন পেসারকে হার্দিক খেলার সুযোগ না দেওয়ায় অবাক সলমন

0
10
IND vs NZ 2022 : “Give your genuine fast bowler a chance” – Salman Butt on Umran Malik
IND vs NZ 2022 : “Give your genuine fast bowler a chance” – Salman Butt on Umran Malik

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের (IND vs NZ 2022) দ্বিতীয় টি টোয়েন্টি ম‍্যাচে ভারতীয় দলের প্রথম একাদশে জায়গা হয়নি উমরান মালিকের। উদীয়মান ভারতীয় পেসারকে খেলতে দেওয়া উচিত ছিলো বলেই মনে করেন সলমন বাট‌।

নিউজিল্যান্ডের পিচ পেসারদের খুব সাপোর্ট করে। সেখানে নিয়মিত দেড়শো কিমি প্রতি বেগে বোলিং করা উমরান আগুন ঝড়াতো। বরং ভুবনেশ্বর কুমারের মতো অভিজ্ঞ পেসারকে বিশ্রাম দেওয়া যেতো। মত বাটের। (IND vs NZ 2022)

নিজের ইউটিউব চ‍্যানেলের সাম্প্রতিকতম ভিডিওতে বাট বলেছেন,

“যখন ভিন্ন একটা দল খেলতে নিয়ে যাওয়া হচ্ছে। তখন উমরানের মতো একজন জেনুইন একজন ফাস্টবোলার’কে খেলানো উচিত। ভুবনেশ্বর কুমার’কে সন্মান দিয়ে বলছি, ওকে বিশ্রাম দেওয়া উচিত ছিলো। ও তো কোর টিমের সদস্য। সাইডলাইনে বসে কি আর আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা সংগ্রহ করতে পারবে উমরান ?”

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : ঋষভ পন্ত টি ২০ ক্রিকেট খেলার যোগ‍্য নয়, মত প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটারের

২০২১ সালের আইপিএলে নজরকাড়া বোলিং করে খবরের শিরোনামে উঠে আসেন উমরান মালিক। এবছর আয়ারল্যান্ডে আন্তর্জাতিক টি ২০ অভিষেক হয় তার। তিন ম‍্যাচে বেশ কিছু উইকেট’ও নিয়েছিলেন তিনি। (IND vs NZ 2022)

এবারের সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দুর্দান্ত ছন্দে ছিলেন উমরান মালিক। ২২ বছর বয়সী এই পেসার ৭ ম‍্যাচে ৮ উইকেট নিয়েছিলেন। চলতি নিউজিল্যান্ড সফরের ওয়ানডে এবং টি ২০, দুটো স্কোয়াডে আছেন উমরান।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : নিউজিল্যান্ডের মুখোমুখি হতে নেপিয়ারে পৌঁছে গেলো ভারতীয় দল