IND vs NZ 2022 : শেষ ওডিআই ম‍্যাচে ধাওয়ানের ব‍্যাট কথা বলুক, চান প্রাক্তন ভারতীয় ওপেনার

0
26
IND vs NZ 2022 : Former Indian opener wants Dhawan to perform well in final ODI match
IND vs NZ 2022 : Former Indian opener wants Dhawan to perform well in final ODI match

নিউজিল্যান্ডের (IND vs NZ 2022) বিরুদ্ধে ওডিআই সিরিজের শেষ ম‍্যাচে টপ অর্ডারে শুভমান গিল এবং শিখর ধাওয়ান’কে ব‌্যাট করতে দেখতে চান আকাশ চোপড়া, নিজের ইউটিউব চ‍্যানেলের ভিডিও’তে তিনি বলেছেন,

“শুভমান গিল এবং শিখর ধাওয়ান দুজনেই ভালো ব‍্যাটিং করছেন টপ অর্ডারে। ধাওয়ান প্রথম ওডিআই ম‍্যাচে ভালো ব‍্যাট করেছিল, তৃতীয় ম‍্যাচে তিনি ভালো কিছু করুক, এমনটাই আশা রাখছি।”

ঋষভ পন্তের থেকেও ভালো ইনিংস দেখার আশা রেখেছেন আকাশ চোপড়া, বলেছেন,

“ঋষভ পন্তের অবশ্য’ই রান করা উচিত এবার, না হলে ফের সমালোচনা শুরু হবে ওকে নিয়ে। ও রান করলে সকলের নয়নের মনি হয়ে ওঠে এক লহমায়।”

আরও পড়ুন : Pakistan vs England 2022 : টেস্ট সিরিজের সমস্ত ম‍্যাচ ফি বন‍্যায় বিধ্বস্ত পাকিস্তান’কে দেবেন বেন স্টোকস

ম‍্যাচ টসে জিতলে ভারতের প্রথমে বোলিং করা উচিত হবে বলেই মনে করেছেন আকাশ চোপড়া। তবে তিনি ম‍্যাচ জেতার বিষয় এগিয়ে রেখেছেন উইলিয়ামসন’দের।

প্রসঙ্গত, সিরিজের প্রথম ওডিআই ম‍্যাচে ভারত’কে ৭ উইকেটে হারিয়ে দেয় নিউজিল্যান্ড। কিউয়িরা ১-০ ব‍্যবধানে এগিয়ে যায় সিরিজে। ৫০ ওভার শেষে ৭ উইকেটে ৩০৬ রান তোলে ভারত, হাফ সেঞ্চুরি করেন শ্রেয়স আইয়ার (৮০), শিখর ধাওয়ান (৭২) এবং শুভমান গিল (৫০)। নিউজিল্যান্ডের তরফে তিনটি করে উইকেট নেন লকি ফার্গুসন এবং টিম সাউদি। (IND vs NZ 2022)

ভারতের দেওয়া ৩০৭ রান তাড়া ক‍রতে নেমে একটা সময় নিউজিল্যান্ডের স্কোর হয়ে দাড়িয়েছিলো ৩ উইকেটে ৮৮ রান। এরপর চতুর্থ উইকেটে টম ল‍্যাথাম (১৪৫*) এবং নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন (৯৪*) ২২১ রান জুড়ে ম‍্যাচ বের করেন। ভারতের তরফে অভিষেক ম‍্যাচে ২ উইকেট নেন উমরান মালিক।

এর আগে টি টোয়েন্টি সিরিজে ১-০ ব‍্যবধানে জিতেছিলো ভারত। সিরিজের প্রথম ম‍্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গেছিলো। এরপর দ্বিতীয় ম‍্যাচ ৬৫ রানে জিতেছিলো ভারত, সেঞ্চুরি করেছিলেন সূর্য কুমার যাদব (১১১), ৪ উইকেট নেন দীপক হুডা। তৃতীয় টি টোয়েন্টি বর্ষার জেরে ভেস্তে গেছিলো, ম‍্যাচে ১৬১ রানতাড়া করতে নেমে একটা সময় ভারতের স্কোর ছিলো ৪ উইকেটে ৭৫ রান, ৯ ওভার শেষে। (IND vs NZ 2022)

আরও পড়ুন : IND vs NZ 2022 : ক্রাইস্টচার্চে ওডিআই সিরিজের সমতায় ফেরার লড়াই শুরু টিম ইন্ডিয়ার, দেখুন ছবি