IND vs NZ 2022 : সঞ্জু স‍্যামসন খেলার সুযোগ না পেতে ভাইরাল হলো প্রাক্তন ভারত কোচ রবি শাস্ত্রীর পুরনো ভিডিও

0
17
IND vs NZ 2022 :
IND vs NZ 2022 : "Do 10 match, uske baad..." - Video of Shastri's stern message resurfaces after Samson gets left out for NZ T20I

IND vs NZ 2022 – এবছর টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরে শেষ হয়েছিল ভারতের বিশ্বকাপ জার্নি। গতবছর টি টোয়েন্টি বিশ্বকাপ, এবছর এশিয়া কাপ আর তার পর এবারের টি টোয়েন্টি বিশ্বকাপ। বড়ো টুর্নামেন্টের মঞ্চে টানা ব‍্যর্থতার শিকার হচ্ছে ভারতীয় দল।

এরপর থেকেই একাধিক প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে ক্রিকেট বিশেষজ্ঞ, সকলেই বিভিন্ন পরামর্শ দিচ্ছিলেন ঠিক কোন পথে সাফলতা পেতে পারে ভারত, বিশেষ করে টি ২০ ক্রিকেটে। প‍রামর্শ দিতে দেখা গেছিলো রবি শাস্ত্রী’কে। সবার বক্তব্যে একটি বিষয় স্পষ্ট ছিলো, সকলেই চাইছেন দলে আসুক বদল, আর নিয়োগ করা হোক নয়া অধিনায়ক। (IND vs NZ 2022)

ইংল্যান্ডের কাছে সেমিফাইনালে হারের পর রবি শাস্ত্রী ভারতীয় দলে সঞ্জু স‍্যামসনের সুযোগ পাওয়ার ব‍্যাপারে জোড়ালো দাবী তুলেছিলেন। এক – দুই ম‍্যাচের পর সঞ্জু’কে না বসিয়ে তাকে টানা কিছু ম‍্যাচ খেলানোর পরামর্শ টিম ম‍্যানেজমেন্ট’কে দিয়েছিলেন রবি। (IND vs NZ 2022)

আরও পড়ুনঃ Shaheen Afridi : ছয় মাস মাঠের বাইরে পাক পেসার শাহিন শাহ আফ্রিদি

“সঞ্জু স‍্যামসন’কে সুযোগ দেওয়া হোক। অন্তত দশ ম‍্যাচ খেলার সুযোগ দেওয়া হোক।দুই একটি ম‍্যাচ খেলিয়ে বসিয়ে দেওয়ার কোনও মানে হয়না। দরকার হলে অন‍্যদের বসাও। অন্তত দশ ম‍্যাচ খেলার সুযোগ সঞ্জু’কে দিয়ে তারপর সিদ্ধান্ত নেওয়া হোক, এরপর আর সুযোগ দেওয়া হবে কিনা।” – Star Sports এর আলোচনায় এমনটাই বলেছিলেন রবি শাস্ত্রী।

রবি শাস্ত্রী’র এই বক্তব্যের ভিডিও রোববার ভারত – নিউজিল্যান্ড টি ২০ সিরিজের দ্বিতীয় ম‍্যাচ চলাকালীন ভাইরাল হয়। যখন ম‍্যাচের জন্যে ভারতের প্রথম একাদশ ঘোষণা করা হয়েছিল। ২০২২ সালে স‍্যামসন ১৫৮ স্ট্রাইক রেটে, ৪৪ গড়ে ব‍্যাটিং করেছেন। তাই স্বাভাবিক ভাবেই তাকে খেলতে না দেখে চরম হতাশ হয়েছেন ফ‍্যানেরা। মঙ্গলবার সিরিজের (IND vs NZ 2022) শেষ টি ২০ ম‍্যাচে খেলুক তিনি, এখন সেটাই চায় সকলে।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : ‘কাতারের বিশ্বকাপ দলটা কোনও ফুটবল খেলিনি’, দাবী নেটিজেনদের