IND vs NZ 2022 : ওডিআই অভিষেকের দিন দূর্ঘটনার শিকার উমরান, দেখুন ভিডিও

0
118
IND vs NZ 2022 : “Dekh ke, camera idhar hai” - Debutant Umran Malik nearly collides with the cameraman [WATCH]
IND vs NZ 2022 : “Dekh ke, camera idhar hai” - Debutant Umran Malik nearly collides with the cameraman [WATCH]

অকল‍্যান্ডে শুক্রবার ভারত নিউজিল্যান্ড (IND vs NZ 2022) ওডিআই সিরিজের প্রথম ম‍্যাচে অভিষেক করলেন উমরান মালিক। জম্মু – কাশ্মীরের পেসার এদিন ডেবিউ ক‍্যাপ পেলেন সফরে ভারতের কোচ ভিভিএস লক্ষণের হাত থেকে।

অভিষেকের দিন নার্ভাস হয়ে গেলেন উমরান। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে একটি ট‍্যুইট করে ভিডিও ছাড়া হয়, যেখানে ক‍্যামেরাম‍্যানের মুভমেন্ট বুঝে উঠতে পারেননি উমরান। আর তাতে ঘটে যায় এক মজার বিপত্তি। উমরানের পাশাপাশি অর্শদীপ ওডিআই অভিষেক করেছেন এদিন। বিসিসিআইয়ের তরফে ট‍্যুইট করে তাদের অভিনন্দন জানানো হয় সোশ্যাল মিডিয়ায়। (IND vs NZ 2022)

ম‍্যাচ টসে জিতে প্রথম ব‍ল করার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ড ক‍্যাপ্টেন কেন উইলিয়ামসন। টসের সময় উইলিয়ামসন বলেন, (IND vs NZ 2022)

“আজ অর্শদীপ সিং এবং উমরান মালিক অভিষেক করছে। যুব তারকা’দের পারফর্মের মধ্যে দিয়ে নিজেদের প্রতিভা তুলে ধরার দারুণ সুযোগ এটা।”

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : জিতলো পর্তুগাল, ইতিহাস গড়লো রোনাল্ডো 

মেন ইন ব্লু’র হয়ে দেশের হয়ে তিনটে টি ২০ ম‍্যাচ খেলার সুযোগ পেয়েছেন উমরান, নিয়েছে বেশ কিছু উইকেট। চলতি নিউজিল্যান্ড সফরের (IND vs NZ 2022) টি টোয়েন্টি  সিরিজের দলে ছিলেন তিনি, কিন্তু একটিও ম‍্যাচে খেলার সুযোগ পাননি।

দেড়শো কিমি বেগে নিয়মিত বোলিং করতে পারেন উমরান। গত মরশুমের আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ১৪ ম‍্যাচে ২২ উইকেট নেন।

এবারের সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দারুণ ছন্দে ছিলেন উমরান। নিয়েছেন ৮ উইকেট, এরমধ্যে একটি ম‍্যাচে ইনিংসে ৪ উইকেট নিয়েছিলেন। নিউজিল্যান্ডের পেস নির্ভর পিচে তিনি কেমন ফায়দা তোলেন এখন সেটাই দেখার বিষয়।

রোহিত শর্মা, কে এল রাহুল নিউজিল্যান্ড সফরে না খেলায় শিখর ধাওয়ান নেতৃত্ব দিচ্ছেন নিউজিল্যান্ডের বিরূদ্ধে ওডিআই সিরিজে। ইতিমধ্যে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে নিউজিল্যান্ডে টি টোয়েন্টি সিরিজ জিতেছে ভারত।

আরও পড়ুনঃ India VS Bangladesh 2022 : অধিনায়ক তামিম, ফিরলেন সাকিব, ভারতের বিরুদ্ধে ODI সিরিজের দল ঘোষণা করলো বাংলাদেশ