IND vs NZ 2022 : ভেজা বলেও দারুণ বোলিং করছেন চাহাল, অবাক অশ্বিন

0
26
IND vs NZ 2022 : Chahal is bowling well despite wet ball, Ashwin surprised
IND vs NZ 2022 : Chahal is bowling well despite wet ball, Ashwin surprised

IND vs NZ 2022 – টি টোয়েন্টি বিশ্বকাপের একটিও ম‍্যাচে খেলার সুযোগ পাননি যুজবেন্দ্র চাহাল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের ম‍্যাচে জাতীয় দলে প্রত‍্যাবর্তন করেছেন তিনি। প্রত‍্যাবর্তনের ম‍্যাচে তার নজর কাড়া বোলিং পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেছেন রবিচন্দ্রন অশ্বিন।

রোববার ভারত – নিউজিল্যান্ডের (IND vs NZ 2022) তৃতীয় টি টোয়েন্টি ম‍্যাচে বৃষ্টি মুখর পরিস্থিতি’তে যুজবেন্দ্র চাহালের বোলিং পারফরম্যান্স প্রভাবিত করেছে অশ্বিন’কে।

সিরিজের (IND vs NZ 2022) দ্বিতীয় টি টোয়েন্টি ম‍্যাচে ৬৫ রানে জিতেছিলো ভারত। ম‍্যাচে উইকেট পান যুজবেন্দ্র চাহাল। ক্রমশ ভয়ংকর হয়ে ওঠা গ্লেন ফিলিপসের উইকেট তুলে নেন তিনি, ইনিংসের দশম ওভারের প্রথম বলে চাহালকে ছক্কা মেরেছিলেন ফিলিপস। এরপর ফের চাহাল ফিলিপস’কে বড়ো শট খেলার প্রলোভন দেন, কিন্তু ডেলিভারি’তে পেসের বদল আনেন, বুঝতে পারেননি ফিলিপস, উড়ে যায় তার স্ট‍্যাম্প।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : ঝুঁকি নিতে ভয় পাননা হার্দিক পান্ডিয়া, বললেন ওয়াসিম জাফ‍র

নিজের You Tube চ‍্যানেলের ভিডিও’তে অশ্বিন বলেছেন,

“চাহাল বিশ্বকাপ খেলার সুযোগ পাননি, সেটা দূর্ভাগ্যের বিষয়। কিন্তু দারুণ প্রত‍্যাবর্তন করেছেন। ভেজা বলেও দারুণ বোলিং করছে। গ্লেন ফিলিপস ছক্কা মেরেছিলো ওকে কিন্তু তার পরে ভেজা বলে যেভাবে পেস নিয়ন্ত্রণ করে উইকেট তুলে নিলো সেটা অসাধারণ।”

বর্ষা বিঘ্নিত তিন ম‍্যাচের এই টি টোয়েন্টি সিরিজ (IND vs NZ 2022) ১-০ ব‍্যবধানে জিতে নিয়েছে ভারত। এবার শিখর ধাওয়ানের নেতৃত্বে  নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে নামবে টিম ইন্ডিয়া। শুক্রবার অকল‍্যান্ডে প্রথম ম‍্যাচ।

আরও পড়ুনঃ Lionel Messi : দেশের হারের দিন বাতিস্তুতাকে টপকে গেলেন মেসি