IND vs BAN 2022 : সিরিজ হেরে ভারতীয় ড্রেসিংরুমের কি অবস্থা তা জানতে চাওয়া হলে,  সাংবাদিক’দের কড়া ভাষায় উত্তর দিলেন সুন্দর

0
16
IND vs BAN 2022 :
IND vs BAN 2022 : "We Are Going To..." Washington Sundar Responds To Journo's Question On 'Situation In Dressing Room'

অস্ট্রেলিয়া’তে টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে হেরে বেরিয়ে যাওয়ার হতাশা তো ছিলই। (IND vs BAN 2022) সেই হতাশায় যেন‌ ঘি ঢেলেছে ভারতের বাংলাদেশ সফরের পারফরম্যান্স। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ইতিমধ্যেই হেরে গিয়েছে ভারতীয় দল।

লিটন দাসের নেতৃত্বাধীন বাংলাদেশ দল প্রথম দুটি ম্যাচ জিতেই সিরিজ জয় নিশ্চিত করে ফেলেছে।  এমন আবহে ভারতের স্পিন বোলিং অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর’কে প্রশ্ন করা হয়েছিল সিরিজে হারের পরে ড্রেসিংরুমের কি হাল। যার উত্তরে সাংবাদিক’কে একেবারে চাঁচাছোলা ভাষায় জবাব দিলেন ওয়াশিংটন সুন্দর। (IND vs BAN 2022)

তৃতীয় ওয়ানডে ম্যাচের আগে বিভিন্ন বিষয় নিয়ে ওয়াশিংটন সুন্দর’কে প্রশ্ন করা হয়েছিল। এই সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিক বাংলাদেশের বিরুদ্ধে ভারতের হার নিয়ে সুন্দর’কে প্রশ্ন করেন।

এই হার’কে অবাস্তব আখ্যা দেন তিনি। পাশাপাশি এই সিরিজ হারের পর ড্রেসিংরুমের অবস্থা সম্পর্কেও  জানতে চান তিনি। জবাবে সুন্দর জানান,

“প্রতিটা ম্যাচ আমাদের কাছে একটা সুযোগ। আরও ভালো খেলার সুযোগ। ছন্দে ফেরার সুযোগ আমাদের কাছে। দলগতভাবে উন্নতিই আমাদের লক্ষ্য। আমরা বেশ ভালো ক্রিকেট খেলার চেষ্টা সবসময় করি। যার বিরুদ্ধেই খেলি না কেন, উন্নতি’র চেষ্টা করি। আমাদের মাইন্ডসেট’টাই হল সবসময় নিজেদের উন্নতি ঘটানো।”

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : রোহিত, রাহুল ও কোহলি’র পারফরম্যান্সে চরম অসন্তুষ্ট বিশ্বকাপজয়ী প্রাক্ত ভারত অলরাউন্ডার, নিজের ক্ষোভ উগ্রে দিয়ে তিনি বললেন….

প্রসঙ্গত, বাংলাদেশের বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজে ভারতের জন্য যে পারফরম্যান্স গুলো সবথেকে উল্লেখযোগ্য তাদের মধ্যে রয়েছে ওয়াশিংটন সুন্দর এবং শ্রেয়াস আইয়ারের পারফরম্যান্স। (IND vs BAN 2022)

শ্রেয়স আইয়ার দ্বিতীয় ম্যাচে ভারত রান তাড়া করার সময়তে ৮২ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেছিলেন। ওই ম্যাচে ভারতের জয়ের জন্য প্রয়োজন ছিল ২৭২ রানের।

ভারতের ইনিংস ২৬৬ রানেই আটকে গিয়েছিল। শেষদিকে আঙুলের চোট নিয়ে অধিনায়ক রোহিত শর্মা ২৮ বলে ৫১ রানের অনবদ্য একটি ইনিংস খেলেও ভারত’কে জয় এনে দিতে পারেননি। ওই ম্যাচেই সুন্দর ১০ ওভার বল করে দেন মাত্র ৩৭ রান। নেন শাকিব আল হাসান, মুশফিকুর রহিম সহ তিনটি গুরুত্বপূর্ণ উইকেট। (IND vs BAN 2022)

আরও পড়ুনঃ IPL 2023 : ফার্গুসন’কে ছেঁটে ফেলে এবার নতুন উন্নতমানের ফাস্ট বোলার’কে দলে নিতে মরীয়া গুজরাট কোচ নেহরা