IND vs BAN 2022 : শাকিব’দের বিপক্ষে শেষ ওয়ানডে’র জন্য ভারতীয় স্কোয়াডে এই বাঁ-হাতি স্পিনার’কে নিলো টিম ম্যানেজমেন্ট

0
17
IND vs BAN 2022 : Kuldeep Yadav added to India's squad for third ODI against Bangladesh
IND vs BAN 2022 : Kuldeep Yadav added to India's squad for third ODI against Bangladesh

বর্তমানে ভারত অধিনায়ক রোহত শর্মা চলতি সিরিজের (IND vs BAN 2022) মাঝেই আঙুলে চোট নিয়ে দেশে ফিরেছেন। তিনি বাংলাদেশের বিরুদ্ধে  সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডে ম্যাচে মাঠে নামতে পারবেন না। অন্যদিকে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ভারতের দুই পেসার দীপক চাহার ও কুলদীপ সেন। দুজনকেই বেঙ্গালুরু’র ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি’তে রিপোর্ট করতে বলা হয়েছে।

এই অবস্থায় সিরিজের শেষ একদিনের ম্যাচের জন্য কুলদীপ যাদব’কে ভারতীয় স্কোয়াডে যুক্ত করলেন  জাতীয় নির্বাচক’রা। অর্থাৎ, তিনজন’কে হারিয়ে একজন ক্রিকেটার’কে পরিবর্ত হিসেবে স্কোয়াডে পেলো  ভারতীয় টিম ম্যানেজমেন্ট। (IND vs BAN 2022)

উল্লেখযোগ্য বিষয় হল, একজন ব্যাটসম্যান ও ২ জন পেসার চোট পেয়ে মাঠের বাইরে চলে গিয়েছেন। তবে শেষ ম্যাচের জন্য ওয়ানডে স্কোয়াডে জায়গা করে দেওয়া হয় চায়নাম্যান স্পিনার’কে। (IND vs BAN 2022) যার অর্থ, টিম ম্যানেজমেন্ট শেষ ম্যাচে বাড়তি স্পিনার খেলাতে চাইছে এবং সেই মতোই কুলদীপ সুযোগ পেয়ে যান  জাতীয় দলে।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : সামনে ওডিআই বিশ্বকাপ, ভারতীয় ক্রিকেটারদের বিশ্রাম নিতে মানা করলেন প্রাক্তন ওপেনার

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য এই নিয়ে তৃতীয়বার স্কোয়াডে বদল করতে হল ভারত’কে। এর আগে রবীন্দ্র জাদেজা ও যশ দয়ালের পরিবর্তে শাহবাজ আহমেদ ও কুলদীপ সেন’কে দলে যুক্ত করেছিলেন জাতীয় নির্বাচক’রা। পরে শামি’র জায়গায় জাতীয় দলে ঢোকেন উমরান মালিক। এবার বাঁ-হাতি স্পিনার কুলদীপ জায়গা পেলেন শেষ ম্যাচের স্কোয়াডে। (IND vs BAN 2022)

India’s squad for 3rd ODI against Bangladesh : (IND vs BAN 2022)

KL Rahul (C) (WK), Shikhar Dhawan, Virat Kohli, Rajat Patidar, Shreyas Iyer, Rahul Tripathi, Ishan Kishan (WK), Shahbaz Ahmed, Axar Patel, Washington Sundar, Shardul Thakur, Mohd. Siraj, Umran Malik and Kuldeep Yadav.

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : কাতার বিশ্বকাপে এই সতীর্থ’কে খুব মিস করছেন মেসি