IND vs BAN 2022 : আঙুলের চোট উপেক্ষা করে খেলতে নামা স্বামী রোহিতের জন্যে গর্বিত রীতিকা

0
16
IND vs BAN 2022 : How Rohit Sharma's Wife Ritika Sajdeh Reacted As India Skipper Came Out To Bat With Injured Thumb
IND vs BAN 2022 : How Rohit Sharma's Wife Ritika Sajdeh Reacted As India Skipper Came Out To Bat With Injured Thumb

IND vs BAN 2022 – বুধবার ঢাকায় ভারত – বাংলাদেশ ম‍্যাচ চলাকালীন হাতের চোট উপেক্ষা করে ব‍্যাট করতে নেমেছিলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। রোহিতের এমন কীর্তি দেখে ভীষণ গর্বিত তার স্ত্রী রীতিকা সাজদেহ।

একটা সময় ভারতের জয়ের জন্য ৪৪ বলে ৬৪ রান প্রয়োজন ছিলো। এরপর রোহিত নিজেই ২৮ বলে ৫১ * রান করে অপরাজিত ছিলেন ৫ টা ছক্কা এবং তিনটে চার মেরে। শেষ অবধি ৫ রানে ম‍্যাচ হারে ভারত। (IND vs BAN 2022)

ম‍্যাচে রোহিতের ব‍্যাটিং করতে আসার মুহূর্তের ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে রীতিকা লেখেন, “আমি তোমায় খুব ভালোবাসি, তোমার মতো মানুষের জন্য গর্ব হয়, আজ যা করলে।”

47478881

IND vs BAN 2022 : How Rohit Sharma’s Wife Ritika Sajdeh Reacted As India Skipper Came Out To Bat With Injured Thumb

এদিন, আঙুলে চোট পাওয়ায় রোহিত শর্মা নয় নম্বরে ব‍্যাট করতে আসেন। ম‍্যাচে জয়ের জন্য ভারতের শেষ ওভারে প্রয়োজন ছিলো ২০ রান। প্রথম ৫ বলে ১৪ রান তুলেছিলেন রোহিত। শেষ বলে জয়ের জন্য প্রয়োজন ছিলো একটা ছক্কার। কিন্তু বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান পরিস্থিতি দারুণ ভাবে সামাল দেন। ম‍্যাচ এবং সিরিজ দুটোই হেরে যায় ভারত। (IND vs BAN 2022)

আরও পড়ুনঃ ICC Test Batting Rankings : জো রুট’কে সরিয়ে টেস্টের এক নম্বর ব‍্যাটার এখন মার্নুস লাবুসানে

শনিবার সিরিজের শেষ ওডিআই ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে দুই দেশ। আর সেই ম‍্যাচে খেলবেন না রোহিত শর্মা। এমনটাই জানিয়েছেন ভারত কোচ রাহুল দ্রাবিড়। এমনকি এরপর দুই ম‍্যাচের টেস্ট সিরিজে রোহিতের খেলা নিয়ে প্রশ্ন তৈরী হয়েছে, রাহুল বলেছেন,

“দলে একাধিক চোটাঘাতের সমস্যা তৈরী হয়েছে। কুলদীপ, দীপক, রোহিত পরের ম‍্যাচে খেলবেনা। রোহিত মুম্বই ফিরে যাচ্ছে চিকিৎসার জন্য। টেস্ট সিরিজে ও খেলবে কিনা সেটা নিয়ে নিশ্চিত নই আমি। এখনই কিছু বলা যাবেনা। ইঞ্জেকশন নিয়ে এই ম‍্যাচে খেলতে নামলো, এরজন্য প্রশংসা করতেই হয় ওর। আসলে খেলতে নামার জন্যে একপ্রকার বদ্ধপরিকর ছিলেন রোহিত। অসাধারণ লেগেছে ম‍্যাচটা যে জায়গায় নিয়ে গেলো ও।”

শনিবার সিরিজের (IND vs BAN 2022) শেষ ওডিআই থেকে স্বান্তনা জয় তুলে নিতে চাইবে ভারত। প্রথম ওয়ানডে এক উইকেটে হেরেছিলো টিম ইন্ডিয়া।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022  : স্পেনের কোচের পদ ছাড়তে চলেছেন লুইস এনরিকে