IND vs BAN 2022 : সহজ ক‍্যাচ মিস করে রোহিতের রোষের শিকার রাহুল, দেখুন VIRAL VIDEO

0
16
IND vs BAN 2022 : Frustrated Rohit Sharma loses cool as KL Rahul drops a sitter [Watch]
IND vs BAN 2022 : Frustrated Rohit Sharma loses cool as KL Rahul drops a sitter [Watch]

IND vs BAN 2022 – ম‍্যাচটা যে বের করে নিয়ে গেলো সেই মেহেদী হাসান’কে ড্রেসিং রুমে ফেরানোর সুবর্ণ সুযোগ ভারত আগেই পেয়েছিলো।

৪৩ তম ওভারের ঘটনা।বোলিং করছেন শার্দুল ঠাকুর। মিরাজের চালানো শট থার্ড ম‍্যানের দিকে যাচ্ছে।রাহুল পৌঁছেও গেছিলো, কিন্তু মোক্ষম সময় কাজের কাজটা করতে পারেননি। ক‍্যাচ তো মিস করেই ছিলেন। অরন্যের প্রাচীন প্রবাদের মতো ম‍্যাচ’ও হাতছাড়া করে বসেন। (IND vs BAN 2022)

ম‍্যাচের এমন মোক্ষম সময় কেউ ক‍্যাচ হাতছাড়া করলে দলের অধিনায়ক তো চটবেন’ই। রোহিত’ও তার বিকল্প নয়। দেখুন সেই ভাইরাল ভিডিও। (IND vs BAN 2022)

এদিন মিরপুরের টার্নিং ট্রাকে বাংলাদেশের বোলিং আক্রমণ সামাল দিতে পারেননি ভারতের ব‍্যাটার’রা। ৪১.২ ওভারে ১৮৬ রানে অল আউট হয়ে যায় টিম ইন্ডিয়া। কে এল রাহুল একমাত্র ভারতীয় ব‍্যাটার যিনি ম‍্যাচে ৫০ ওভারের গন্ডি পেরিয়েছিলো। পাঁচ উইকেট নেন সাকিব আল হাসান। (IND vs BAN 2022)

হারের পর কোনও অজুহাত দিতে চাননি রোহিত। তার সাফ বক্তব্য এই পরিস্থিতি’তে দলের ব‍্যাটার’রা আগেও খেলেছিলো, তাই হারের দায় ব‍্যাটার’দের উপর চাপিয়েছেন তিনি। ৩৫ বছর বয়সী এই ব‍্যাটারের বক্তব্য সতীর্থ’দের আরো চাপ নিয়ে খেলাটা খেলতে হবে বলে জানিয়েছেন ভারত কাপ্তান, তিনি বলেন, (IND vs BAN 2022)

“কিভাবে খেলতে হবে সেটা বোঝা উচিত আমাদের। হারের জন্যে কোনো অজুহাত দিতে চাইনা, কারণ এরকম পরিস্থিতিতে আগেও খেলেছি আমরা। এমন পরিস্থিতিতে স্পিনার’দের বিরুদ্ধে কিভাবে খেলবো সেটা খুঁজে বের করা উচিত আমাদের। দলের সবাই এরকম পরিস্থিতিতে খেলেছে আগে। চাপ সামাল দেওয়াটাই মূল বিষয়।”

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : স্টার্লিংয়ের বাড়িতে ডাকাতি, বিশ্বকাপ শিবির ছেড়ে ফিরে গেলেন ইংল্যান্ড তারকা

তিনি আরো বলেন,

“চাপ সামাল দিয়ে একবার খেলতে পারলে আপনা আপনি আত্মবিশ্বাস আসবে। চাপের পরিস্থিতি গুলো সামাল দেওয়া একান্ত প্রয়োজনীয়। আশা রাখছি পরের ম‍্যাচে ভুল গুলো শুধরে নেবো।”

অবশ‍্য ম‍্যাচের শুরু’তে মেন ইন ব্লু চাপ সৃষ্টির চেষ্টা করেছিলো, শুরুতেই উইকেট তুলে নিয়ে। একটা সময় ইনিংসের ৪৬ তম ওভার অবধি ম‍্যাচে জেতার বিষয়েও এগিয়ে ছিলো ভারত। তবে শেষ অবধি মেহেদী হাসান নার্ভের উপর নিয়ন্ত্রণ রেখে মুস্তাফিজুর রহমান’কে সঙ্গী করে ম‍্যাচ বের করে দিয়ে আসে। (IND vs BAN 2022)

জয়ের জন্য যথেষ্ট রান তুলতে পারেনি তারা। সেটাও স্পষ্ট করেছিলেন রোহিত। মাঝে কে এল রাহুল এবং ওয়াশিংটন সুন্দরের আরও বেশি সময় ক্রিজে থাকা উচিত ছিলো বলেই মত তার। রোহিত বলেছেন,

“খুব ক্লোজ গেম ছিলো। আমরা প্রবল ভাবে ম‍্যাচে ফেরার চেষ্টা করেছিলাম। ভালো ব‍্যাট করতে পারিনি আমরা। তবে বোলিং ভালো করেছি, একেবারে শেষ অবধি চাপ বজায় রেখেছিলাম ওদের উপর। তবে যে রান তুলেছিলাম, সেটা জয়ের জন্য যথেষ্ট ছিলোনা। আর তিরিশ চল্লিশ রান করতে পারলে ফারাক গড়ে ফেলতাম। রাহুল এবং সুন্দরের আরও একটু খেলার দরকার ছিলো, কিন্তু দূর্ভাগ্যবশত মাঝে কিছু উইকেট হারিয়ে ফেললাম, তারপর কামব‍্যাক করা সহজ ছিলো না।”

আগামী ৭ ই ডিসেম্বর মিরপুরে খেলা হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম‍্যাচ। সিরিজ জেতার আশা বাঁচিয়ে রাখতে হলে, ভারতকে সেই ম‍্যাচে জিততেই হবে‌।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : বাংলাদেশের কাছে ওয়ানডে ম‍্যাচ হারের ময়নাতদন্ত করলেন সুনীল গাভাস্কার