IND vs AUS 2023 : তাহলে ঘরোয়া ক্রিকেটে ভালো খেলে লাভ কি ? সরফরাজ টেস্টে সুযোগ না পাওয়ায় চটলেন প্রাক্তন তারকা

0
7
IND vs AUS 2023 : So what is the benefit of playing well in domestic cricket? Sarfaraz did not get a chance in the test, the former star was upset
IND vs AUS 2023 : So what is the benefit of playing well in domestic cricket? Sarfaraz did not get a chance in the test, the former star was upset

IND vs AUS 2023 – গত দুই মরশুমের রঞ্জি ট্রফিতে অসাধারণ পারফরম্যান্স দিয়েছেন সরফরাজ খান। চলতি মরশুমে এই ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টে ইতিমধ্যে গ্রুপ পর্বে তিনটি সেঞ্চুরি করে ফেলেছেন সরফরাজ।

কিন্তু ভারতের ‘এ ‘ দলের হয়ে তার খারাপ পারফরম্যান্স তাকে জাতীয় দলের জায়গা পাওয়ার ক্ষেত্রে মূল অন্তরায় হয়ে উঠেছে। তবুও সরফরাজ খানের আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের দলে রাখাটা উচিত ছিলো বলেই মনে করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অভিনব মুকুন্দ। তিনি বলেছেন, (IND vs AUS 2023)

“ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্সের কেনো দাম দেওয়া হচ্ছে না ? সরফরাজ খান বিধ্বংসী ফর্মে আছে‌। তার এমন পারফরম্যান্সের দাম দেওয়ার চেষ্টা করতাম আমি, অন্তত অস্ট্রেলিয়ার সিরিজের দলে জায়গা দিয়ে। সূর্য কুমার যাদব টি টোয়েন্টি ক্রিকেটে অবিশ্বাস্য ফর্মে আছে। তার থেকে টিম ম্যানেজমেন্ট হয়তো টেস্টেও একই রকম পারফরম্যান্সের প্রত‍্যাশা রেখেছে। কিন্তু এখন যা পরিস্থিতি দেখছি, তাতে মনে হচ্ছে হয়তো আমিই একমাত্র ক্রিকেটার যে টেস্ট দলে সরফরাজ খানকে দেখতে চাইছি।”

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : কেনো নতুনদের দলে নিয়ে একটিও ম‍্যাচে খেলার সুযোগ দিচ্ছেন না, কারণ জানালেন রোহিত শর্মা

আপাতত ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম দুটো টেস্টের দল ঘোষণা করা হয়েছে। আগামী ৯-১৩ ই ফেব্রুয়ারি সিরিজের প্রথম টেস্ট ম্যাচ খেলা হবে নাগপুরে, ১৭-২১ শে ফেব্রুয়ারি জুড়ে সিরিজের দ্বিতীয় টেস্ট ম‍্যাচ খেলা হবে দিল্লিতে। (IND vs AUS 2023)

India vs Australia Test India Squad Players 2023 – Rohit Sharma (Captain), KL Rahul (vice-captain), Shubman Gill, Cheteshwar Pujara, Virat Kohli, Shreyas Iyer, KS Bharat (wk), Ishan Kishan (wk), R. Ashwin, Axar Patel, Kuldeep Yadav, Ravindra Jadeja, Mohd. Shami, Mohd. Siraj, Umesh Yadav, Jaydev Unadkat, Suryakumar Yadav.

আরও পড়ুনঃ IND vs AUS 2023 : সূর্য কুমার যাদবের টেস্টে সুযোগটা পাওনা ছিলো, বললেন ভারতের প্রাক্তন তারকা স্পিনার