BAN vs IND 2022 : “প্রথম দুই ওভার নার্ভাস ছিলাম” : বললেন কূলদীপ যাদব 

0
13
I was nervous in the first two overs said Kuldeep Yada in BAN vs IND 2022 1st Test
I was nervous in the first two overs said Kuldeep Yada in BAN vs IND 2022 1st Test

BAN vs IND 2022 – চট্টগ্রামে বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে বোলিং করার সময় নার্ভাস বোধ করছিলেন তিনি‌। এমনটাই বললেন কূলদীপ যাদব।

দ্বিতীয় দিনের খেলা শেষে কার্যত ধসে গেছে বাংলাদেশ। ৮ উইকেট পড়ে গেছে টাইগারদের, ১৩৩ রানে। একা কূলদীপ এবং মহম্মদ সিরাজ মিলে ধসিয়ে দিয়েছে বাংলাদেশকে। (BAN vs IND 2022)

২০২১ সালের ফেব্রুয়ারি মাসের পর টেস্ট খেলতে নেমে এদিন দুর্দান্ত বোলিং পারফরম্যান্স দিয়েছেন কূলদীপ। এই বাঁ হাতি স্পিনার চার উইকেট তুলে নিয়েছেন এদিনে। তার শিকার সাকিব আল হাসান, নুরুল হাসান, মুশফিকুর রহিম এবং তাইজুল ইসলাম। ১০ ওভার বোলিং করে ৩৩ রান দিয়ে ৪ উইকেট তুলে নিয়েছেন এই বাঁ হাতি স্পিনার। (BAN vs IND 2022)

এদিনের খেলা শেষে কূলদীপ বলেছেন, বোলিং করার সময় ভীষণ নার্ভাস বোধ করছিলেন তিনি, তার বক্তব্য –

“প্রথম দুই ওভারে ভীষণ নার্ভাস বোধ করছিলাম আমি। এরপর ম‍্যাচের রেশ নিজেদের দিকে ঘোড়ানোর চেষ্টা করি। তবে কয়েক ওভার বোলিং করার পর সবকিছু ধাতস্থ হয়ে যায়, পেস বলুন বা বৈচিত্র্যময়তা সবকিছু নিয়েই পরীক্ষা নিরীক্ষা করেছি। ওভার দ‍্য উইকেট এবং অ্যারোউন্ড দ‍্য উইকেট দুই দিক থেকেই বোলিং করার চেষ্টা করেছি। ভালো টার্ন পাচ্ছিলাম।”

আরও পড়ুনঃ BAN vs IND 2022 : স্ট‍্যাম্প করার সময় অশ্বিনকে ব‍্যঙ্গ বাংলাদেশের উইকেট কিপারের, দেখুন ভিডিও 

গত জুন মাসে সাউথ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম‍্যাচের টি টোয়েন্টি সিরিজে ব‍্যাটিং প্রাক্টিস করার সময় হাতে চোট পেয়েছিলেন কূলদীপ। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে এরপর চোট সারাতে যান তিনি। এদিন এবিষয় জানতে চাওয়া হলে তিনি বলেন, ছন্দে ফেরার চেষ্টা চালানো ছাড়া বোলিং নিয়ে আর তেমন কোনও পরীক্ষা নিরীক্ষা করেননি।

প্রসঙ্গত, দ্বিতীয় দিনের খেলা শেষে ম‍্যাচের রাশ সম্পূর্ণ ভারতের হাতে। দ্বিতীয় দিনের খেলা শেষে বাংলাদেশের স্কোর ৮ উইকেটে ১৩৩ রান। প্রথম ইনিংসে ভারতের তোলা রানের থেকে আপাতত ২৭১ রান পিছিয়ে টাইগাররা, হাতে রয়েছে ২ উইকেট। ভারতের হয়ে এদিন দুর্দান্ত বোলিং পারফরম্যান্স দিয়েছেন কূলদীপ যাদব (৪/৩৩) এবং মহম্মদ সিরাজ (৩/১৪)।

আরও পড়ুনঃ Kane Williamson : নিউজিল্যান্ডের টেস্ট ক‍্যাপ্টেন্সি ছাড়লেন কেন উইলিয়ামসন